• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নিউইয়র্কের এফএম ৭৮৬ এখন চ্যানেল ৭৮৬

নিউইয়র্ক প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৯ জুন ২০২১, ২৩:২১
সংগৃহীত

মার্কিন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ২০২০ সালে কমিউনিটি নিউজ নেটওয়ার্ক হিসেবে যাত্রা শুরু করে এফএম ৭৮৬ নামের একটি নিউজ প্লাট ফর্ম। অনলাইনভিত্তিক এই নিউজ নেটওয়ার্ক প্লাটফর্মটি প্রবাসী বাংলা ভাষাভাষীদের জন্য সংবাদের পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠান প্রচার শুরু করে।

চ্যানেলটির জনপ্রিয় অনুষ্ঠানগুলোর মধ্যে নিউইয়র্ক ডায়েরি, নিউজ নাউ, থটস অব রমাদান, দারসে হাদিস, দারসে কোরআন, হৃদয়ে রমাদান, রমাদান কুইজ, স্পেশাল লাইভ উইথ আরজে মোহনা, শিশু-কিশোরদের অনুষ্ঠান তৃনা তুর্য্য’র গল্পের আসর উল্লেখযোগ্য। ধীরে ধীরে দর্শক প্রিয়তা বৃদ্ধি পাওয়ায় নিউজ নেটওয়ার্ক কর্তৃপক্ষ অনলাইন রেডিও ভিত্তিক এই প্লাটফর্মকে টেলিভিশন হিসেবে প্রতিষ্ঠার উদ্যোগ নিয়েছেন। এরই ধারাবাহিকতায় নিউইয়র্কের বাঙালি কমিউনিটির সংবাদ, তথ্যসহ খবর প্রচার ও প্রোগ্রাম প্রচারের লক্ষ্য নিয়ে যাত্রা শুরু করলো চ্যানেল ৭৮৬ ।

জনপ্রিয় এফএম ৭৮৬ শুধু নাম পরিবর্তন করে আরও নতুন নতুন অনুষ্ঠান যুক্ত করে দর্শকদের চাহিদা পূরণে বদ্ধ পরিকর বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী মুহাম্মদ শহীদুল্লাহ। কমিউনিটির সংবাদকে বিশেষ গুরুত্ব দেয়ার পাশাপাশি বাংলাদেশের উল্লেখযোগ্য সংবাদও প্রবাসী আমেরিকান বাংলাদেশীদের কাছে পৌছে দেয়ার চিন্তা করছে চ্যানেলটি।

এসআর/

মন্তব্য করুন

daraz
  • প্রবাস এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিলিয়নেয়ারদের সংখ্যায় বিশ্বে তৃতীয় মুম্বাই
বিদ্যালয়ের নিচতলায় রেস্টুরেন্ট, দোতলায় কমিউনিটি সেন্টার
নিউইয়র্কে বসেই স্বামী হারানোর খবর পেলেন খালিদের স্ত্রী
হাতীবান্ধায় ২ ইউনিয়নে কমিউনিটি হেলথ কমপ্লেক্সের ভিত্তিপ্রস্তর স্থাপন
X
Fresh