• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

বাইডেন-হ্যারিসের সমর্থনে ওয়াশিংটনে প্রবাসীদের বাংলাদেশিদের গাড়ি প্যারেড

কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র প্রতিনিধি

  ২৮ অক্টোবর ২০২০, ১০:২২
Expatriate Bangladeshi car parade in Washington in support of Biden-Harris
সংগৃহীত

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেট দলীয় প্রেসিডেন্ট প্রার্থী জো বাইডেন ও কমলা হ্যারিসের সমর্থনে যুক্তরাষ্ট্রে প্রবাসীদের গাড়ি প্যারেড করেছে ওয়াশিংটন ডিসিতে বসবাসরত প্রবাসী বাংলাদেশিরা। ‘বাংলাদেশীজ ফর বাইডেন’-ব্যানারে এই গাড়িবহর গত শুক্রবার অপরাহ্ণে আলির্টনে কাবাব কিং রেস্টুরেন্টের পার্কিং লট থেকে শুরু হয়ে লি হাইওয়ে হয়ে হোয়াইট হাউজের সম্মুখ দিয়ে ম্যারিল্যান্ডে যায়। বাইডেন-হ্যারিসের পক্ষে ব্যানার, ফেস্টুনসহ গাড়িগুলো হর্ন বাজিয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

গাড়িবহরে অংশ নেন শরাফত হোসেন বাবু, আনিকা রহমান, জিয়াউদ্দিন, জাকির হোসেন, তোফায়েল আহমেদ, করিম সালাহউদ্দিন, আসিফ রহমান মুকিত, জাহিদ কাদের, কবিরুল ইসলাম, গোলাম মোস্তফা, শাহজালাল সুমন, আবুল কালাম আজাদ ও মো. বাবর।

আগামী ৩ নভেম্বর অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট, ভাইস প্রেসিডেন্ট, ইউএস সিনেটের ৩৫ আসন এবং হাউজের ৪৩৫ আসনের নির্বাচন। একইসঙ্গে স্টেট পার্লামেন্টের নির্বাচনও হবে। এ উপলক্ষে করোনা ভীতির মধ্যেই নির্বাচনে আনন্দে মেতে উঠেছে পুরো আমেরিকা। প্রধান দুই প্রার্থী ডোনাল্ড ট্রাম্প এবং জো বাইডেনকে ঘিরেই আবর্তিত হচ্ছে গোটা প্রচারণা। ইতোমধ্যেই ৩৯টি স্টেটে আগাম ভোট নেয়ার কাজ শুরু হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • প্রবাস এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিকফা নিয়ে ঢাকা-ওয়াশিংটন বৈঠক আজ
মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশিদের জন্য সুখবর
প্রবাসীদের নানা সেবা নিয়ে কাজ করছে এক্সপ্যাট সার্ভিসেস 
ওয়াশিংটনে বন্দুক হামলায় নিহত ২, আহত ৫
X
Fresh