• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

আগুনে ঝলসে গেছে মালয়েশিয়া প্রবাসী জিন্নাতের শরীর

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া প্রতিনিধি :

  ৩১ আগস্ট ২০২০, ১১:৫১
hospital, malaysian,
নাহিদ হাসান  জিন্নাত

প্রতিদিনের মতো কাজ শেষে বাসায় ফিরে রাতের খাবারের আয়োজনে ব্যাস্ত হয়ে পড়েন যশোর প্রবাসী নাহিদ হাসান জিন্নাত (২৬)। রান্না শুরুর কিছু সময় পর গ্যাস সিলিন্ডার বিষ্ফোরণে পুরো শরীর ঝলসে যায় তার। সহকর্মীদের সহোযোগীতায় আহত জিন্নাতকে ভর্তি করা হয় পার্শ্ববর্তী কোয়ান্তান হাসপাতালে।

১৭ আগষ্টের মর্মান্তিক এ দূর্ঘটনা জিন্নাতের জীবন থেকে কেড়ে নিয়েছে সব স্বপ্ন। নির্বাক, নিথর জিন্নাতের মায়াময় দৃষ্টিতে এখন শুধু বেঁচে পরিবারের কাছে ফেরার আকুতি।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, জিন্নাতের পুরো শরীরের ৮০ শতাংশ-ই আগুনে ঝলসে গেছে। প্রাথমিক চিকিৎসায় জিন্নাত বেঁচে আছেন, তবে তাকে সুস্থ করে তুলতে প্রয়োজন উন্নত চিকিৎসার।

শনিবার যশোরের এই প্রবাসী'কে দেখতে কুয়ালালামপুর থেকে প্রায় ৩'শ কিলোমিটার দুরে কোয়ান্তান হাসপাতালে ছুটে যান মালয়েশিয়াস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি'র সভাপতি ও জাতীয় শ্রমিক লীগ মালয়েশিয়ার সভাপতি নাজমুল ইসলাম বাবুল। টেলিফোনে এ প্রতিবেদককে নাজমুল ইসলাম জানান, আগুনে পুড়ে যাওয়া জিন্নাত এখন আশঙ্কামুক্ত তবে সে এখনও কথা বলতে পারে না, তার উন্নত চিকিৎসার জন্য অনেক অর্থের প্রয়োজন যা দেয়ার স্বামর্থ্য জিন্নাতে'র পরিবারের নেই বলেও জানান নাজমুল ইসলাম। তিনি সকলকে অসহায় জিন্নাতের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

অগ্নিদগ্ধ জিন্নাতকে চিকিৎসা দেয়া ও দেশে পাঠানোর জন্য একটি ফান্ড গঠন করা হয়েছে। আহ্বান করা হয়েছে সহযোগীতার, সকলের সম্মিলিত প্রচেষ্টা-ই পারে জিন্নাত'কে সুস্থ করে তার পরিবারের কাছে পাঠাতে।

জিন্নাত'কে সহযোগীতা করতে যোগাযোগ, নাজমুল ইসলাম বাবুল (+60 12-310 0472), ইঞ্জিনিয়ার রাহাদুজ্জামান (0162862548), ব্যাংক একাউন্ট: 64388749284, May Bank, Suzela Binte

উল্লেখ্য নাহিদ হাসান জিন্নাত দু'বছর আগে এক বুক স্বপ্ন নিয়ে মালয়েশিয়ায় আসেন। প্রথমে নিজ কোম্পানিতে কাজ করলেও পরে পার্ট টাইম চাকরি করে জীবিকা নির্বাহ করতেন। তার বাড়ি যশোরের বাঘারপাড়া থানার গৌরনগর ইউনিয়নের চাপাতলা গ্রামে।

এমকে

মন্তব্য করুন

daraz
  • প্রবাস এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মালয়েশিয়ায় বসতে যাচ্ছে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব
X
Fresh