• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মালয়েশিয়ায় শ্রমিক লীগের জাতীয় শোক দিবস পালন

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া প্রতিনিধি

  ১৮ আগস্ট ২০২০, ১৯:৩৭
শোক দিবসের দোয়া

সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদত বার্ষিকী পালন করেছে জাতীয় শ্রমিক লীগের মালয়েশিয়া শাখা।

রোববার কুয়ালালামপুরের অদুরে তামিং জায়ায় দলটির নিজস্ব কার্যালয়ে জাতীয় সংগীত পরিবেশন, নিরাবতা পালন, দোয়া ও সংক্ষিপ্ত আলোচনার মধ্যদিয়ে দিবসটি পালিত হয়। মালয়েশিয়া শাখার সাধারণ সম্পাদক সেলিম হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দলটির সভাপতি নাজমুল ইসলাম বাবুল।

সংক্ষিপ্ত বক্তব্যে নাজমুল ইসলাম বাবুল বলেন, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারকে যারা নৃশংসভাবে হত্যা করেছে ও এই হত্যাকান্ডে যারা সহযোগীতা করেছে তারা কখনই বাংলাদেশের মঙ্গল চায়নি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের হাল ধরেছে বলেই বাংলাদেশের মানুষ নতুন করে বিশ্বের বুকে মাথা উঁচু করে বাঁচার স্বপ্ন দেখতে শুরু করেছে বলে মন্তব্য করেন এ শ্রমিক নেতা।

এ সময় আরও উপস্থিত ছিলেন শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন টবলু, সহ--সভাপতি মো. আলম, হানিফ, সুভাষ হাওলাদার, যুগ্ন-সাধারণ সম্পাদক ইমন মহিউদ্দিন, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক গোলাম মোর্শেদ, দপ্তর সম্পাদক বাপ্পি দাস, আইন বিষয়ক সম্পাদক জিদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক বাচ্চু মিয়া, কুয়ালামপুর মহানগর শ্রমিক লীগের সহ-সভাপতি আজগর, শাহীন, সালাহউদ্দিন, আরজু, মতি মুসল্লিসহ অনেকে।

ছিলেন মালয়েশিয়া ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মওদুদ মোল্লা, ছাত্র নেতা রমজানসহ অনেকে।

বক্তারা বলেন বঙ্গবন্ধুর অসামাপ্ত কাজ সমাপ্ত করতে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে চলেছেন। মানুষের মুখে হাসি ফোঁটাতে বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনার সকল কর্মকাণ্ডের পাশে শ্রমিক লীগ রয়েছে বলে মন্তব্য করেন তারা।

অনুষ্ঠানের শেষাংশে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা কবির আহমেদ।

এমকে

মন্তব্য করুন

daraz
  • প্রবাস এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বশেমুরবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের নেতৃত্বে হিরা-মনিরুল
আওয়ামী লীগের আলোচনাসভা আজ
রোববার টুঙ্গিপাড়া যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী
বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আ.লীগের কর্মসূচি
X
Fresh