• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মিশিগানে ‘বঙ্গবন্ধু’র স্থায়ী প্রতিকৃতি উদ্বোধন রোববার

কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র

  ১৫ আগস্ট ২০২০, ১১:৪৭
permanent portrait of 'Bangabandhu' to be unveiled in Michigan on Sunday
সংগৃহীত

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মিশিগান স্টেট যুবলীগের উদ্যোগে হ্যামট্রাম্যাক শহরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্থায়ী প্রতিকৃতি স্থাপন করা হচ্ছে। আগামীকাল রোববার (১৬ আগস্ট) বিকেল ৬টায় ১২১০০ বাংলাদেশ এভিনিউয়ে (কনান্ট) এই ম্যুরালের ফলক উন্মোচন ও উদ্বোধন করা হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে যুক্তরাষ্ট্রস্থ আওয়ামী লীগ সভাপতি ড. সিদ্দিকুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। বিশেষ অতিথি হিসেবে যুক্তরাষ্ট্রস্থ আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ এবং সম্মানিত অতিথি হিসেবে যুক্তরাষ্ট্রস্থ যুবলীগের আহ্বায়ক একে এম তরিকুল হায়দার চৌধুরী এবং যুগ্ম আহ্বায়ক বাহার খন্দকার সবুজ উপস্থিত থাকবেন। এছাড়াও অনুষ্ঠানে যুক্তরাষ্ট্রস্থ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

মিশিগান স্টেট যুবলীগের সভাপতি মো. জাহেদ মাহমুদ আজিজ সুমন ও সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদ জানান, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মিশিগান স্টেট যুবলীগ সর্বপ্রথম মিশিগানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি স্থাপনের উদ্যোগ নেয়। দীর্ঘদিনের প্রস্তুতি শেষে রোববার (১৬ আগস্ট) এই ম্যুরালের ফলক উন্মোচন ও উদ্বোধন করা হবে। তিনি মিশিগানে বসবাসরত মুক্তিযুদ্ধের স্বপক্ষের সবাইকে সক্রিয়ভাবে অংশগ্রহণের আহবান জানান।

মন্তব্য করুন

daraz
  • প্রবাস এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্রের মিশিগানে একুশের প্রথম প্রহরে শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন
X
Fresh