• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উদযাপন করলো যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ

কামরুজ্জামান হেলাল, যুক্তরাষ্ট্র

  ২৯ জুলাই ২০২০, ১৫:০০
Awami League in USA celebrate Sajib Wajed Joy's birthday
সংগৃহীত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে এবং প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ৫০তম জন্মদিন উদযাপন করেছে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এবং যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগ।

স্থানীয় সময় সোমবার বিকেলে নিউইয়র্কের জ্যাকসন হাইটসে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ এবং দুপুরে এস্টোরিয়া পার্কে যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগ সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে। দুটি আয়োজনের শেষ হয় জয়ের জন্মদিনের কেক কেটে।

আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও পরিচালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাজী এনাম।

অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- প্রবাসী বিষয়ক সম্পাদক মোহাম্মদ সোলেয়মান আলী, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন দেওয়ান, হোসেন রানা, ছাত্রলীগ নেতা জয়নাল আবেদীন জয়, শিবলী সাদিক, জাহাঙ্গীর হোসেন মিয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা সাখাওয়াত হোসেন বিশ্বাস প্রমুখ।

সভাপতির বক্তব্যে ড. সিদ্দিকুর রহমান বলেন, বাংলাদেশের রাজনীতিতে গণতান্ত্রিক ধারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারকে কেন্দ্র করেই আবর্তিত। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয় বাংলাদেশের ভবিষ্যৎ রাজনীতির যোগ্য উত্তরসূরি। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজীব ওয়াজেদ জয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এদিকে যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগ মূল সংগঠনের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে। একইসঙ্গে বর্ণাঢ্য আয়োজনে সজীব ওয়াজেদ জয়ের ৫০তম জন্মদিন উদযাপন করে সংগঠনটি।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী যুবলীগের আহ্বায়ক একেএম তারিকুল হায়দার চৌধুরী ও যুক্তরাষ্ট্র যুবলীগের সদস্য মো. আব্দুল ওয়াহেদ। আলোচনায় অংশ নেন যুবলীগ নেতা সাইফুল্লা ভূঁইয়া, গণেশ কীর্তনীয়া, মো. রিয়াজুল কাদির লস্কর (মিঠু), শেখ অলি আহাদ এবং কুইন্স যুবলীগের সভাপতি নান্টু মিয়া।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজীব ওয়াজেদ জয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বক্তারা বলেন, জয় বাংলাদেশের আগামী দিনের এক বলিষ্ঠ নেতা হিসেবেই নিজেকে গড়ে তুলছেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা পরিপূর্ণতা পাবে জয়ের হাত ধরে।

মন্তব্য করুন

daraz
  • প্রবাস এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টিকটক নিষিদ্ধে বিল পাস যুক্তরাষ্ট্রের
বিশ্ববাজারে কমলো জ্বালানি তেলের দাম
ইসরায়েলবিরোধী বিক্ষোভে উত্তাল মার্কিন বিশ্ববিদ্যালয়গুলো, গণগ্রেপ্তার
যুক্তরাষ্ট্র থেকে দেশে আসা গাঁজার চকলেট-কেক জব্দ, গ্রেপ্তার ৩
X
Fresh