logo
  • ঢাকা সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬

করোনা আপডেট

  •     ভারতে গত ২৪ ঘণ্টায় ৪৭২ জনসহ মোট আক্রান্ত ৩৩৭৪, মৃত্যু ১১ জনসহ বেড়ে ৭৯: স্বাস্থ্য মন্ত্রণালয়। গত ২৪ ঘণ্টায় দেশে একদিনে রেকর্ড সংখ্যক আক্রান্ত ১৮ জন, মৃত্যু ১, সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৫৫ জন: স্বাস্থ্যমন্ত্রী। আক্রান্তের সংখ্যায় সবার উপরে যুক্তরাষ্ট্র যার সংখ্যা ৩ লাখ ৮ হাজার ৬০৮ জন, মৃত্যু হয়েছে ৮ হাজার ৩৯৭ জনের, বিশ্বব্যাপী মোট মৃত্যু ৬৪ হাজার ৬৬৭ জনের, সাড়ে ১২ লাখেরও বেশি মানুষ আক্রান্ত: ওয়ার্ল্ডোমিটার। সবচেয়ে খারাপ অবস্থা নিউইয়র্কের, আক্রান্ত ১ লাখ ১৪১৭৪, মৃত্যু ২৬২৪ জন: সিএএএন।

সাংবাদিক মিথুন মাহফুজ স্মরণে দোয়া মাহফিল

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৪ মার্চ ২০২০, ১৭:০৩
জার্নালিস্ট ফোরাম অন মাইগ্রেশনের
জার্নালিস্ট ফোরাম অন মাইগ্রেশনের (জেএফএম) সদ্যপ্রয়াত সাধারণ সম্পাদক এবং দৈনিক আমাদের সময়ের জ্যেষ্ঠ প্রতিবেদক মিথুন মাহফুজ স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনি মিলনায়তনে জার্নালিস্ট ফোরাম অন মাইগ্রেশন এই স্মরণ সভার আয়োজন করে। জেএফএম দফতর সম্পাদক মাসুদ রানার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

জেএফএম-এর সভাপতি মনির হোসেনের সভাপতিত্বে দোয়া মাহফিলে সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি রফিকুল ইসলাম আজাদ, সহ-সভাপতি মোরসালিন বাবলা, শামসুদ্দীন আহমেদ, যুগ্ম-সম্পাদক রবিউল হক, সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন, দফতর সম্পাদক মাসুদ রানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম এম বাদশা, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রাকিবুল হক, কল্যাণ সম্পাদক মনজুর এ আজিজ, তথ্য ও গবেষণা সম্পাদক রেজা মাহমুদ, সাংস্কৃতিক সম্পাদক এমদাদুল হক খান, নির্বাহী সদস্য শামসুল ইসলাম, দৈনিক আমাদের সময়ের স্টাফ রিপোর্টার আব্দুল্লাহিল কাফি, দৈনিক প্রবাসীর কণ্ঠের রিপোর্টার নাহিদসহ মিথুন মাহফুজের দীর্ঘদিনের সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন।

মনির হোসেন বলেন, মিথুন মাহফুজ ছিলেন একজন সদালাপী মানুষ। এই সমাজে তার মতো একজন মানুষ পাওয়া কঠিন। মিথুন মাহফুজের মৃত্যুতে গণমাধ্যমের অপূরণীয় ক্ষতি হয়েছে, যা কোনোভাবেই পূরণ হওয়ার নয়। তার বিদেহী আত্মার শান্তি কামনা করি। আল্লাহ তাকে জান্নাতবাসী করুন। আমরা তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই। এই সংগঠন মরহুমের পরিবারের পাশে সব সময় থাকবে বলে উল্লেখ করেন তিনি।

এ সময় মরহুম মিথুন মাহফুজের বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এসজে

corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৮৮ ৩৩
বিশ্ব ১২৩৭৪২০ ২৫২৯৪৪ ৬৭২৬০
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • মিডিয়া এর সর্বশেষ
  • মিডিয়া এর পাঠক প্রিয়