• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

জাগো এফএম ৯৪.৪ এর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

অনলাইন ডেস্ক
  ২৮ অক্টোবর ২০১৯, ১৯:৪২
jago fm 94.4
ছবি- জাগো এফএম ৯৪.৪

“Enough of social pretensions; enough of propaganda's, it is high time to speak up; it is high time to raise the voice. ‘এবারজাগো’!” শীর্ষক লক্ষ্যকে সামনে রেখে জাগো এফএম ৯৪.৪ দেখতে দেখতে এবার পা রেখেছে পঞ্চম বছরে!

২০১৫ সালের ২৭ অক্টোবর যাত্রা শুরু করে জাগো এফএম ৯৪.৪ এরমধ্যেই পৌঁছে গেছে সব শ্রোতার কাছাকাছি। মূলত ঢাকা ভিত্তিক অপারেশন এখন চলমান থাকলেও অদূর ভবিষ্যতে দেশের সর্বত্র আরও শ্রোতার কাছাকাছি যাওয়ার পরিকল্পনা জাগো এফএম ৯৪.৪ গ্রহণ করেছে।

দেশের সেরা সব তারকাদের সমন্বয়ে জমজমাট সব অনুষ্ঠানের পরিকল্পনা ও পরিচালনা করার মধ্য দিয়ে জাগো এফএম ৯৪.৪ সব শ্রেণীর ও পেশার মানুষের কাছে ব্যাপক গ্রহণযোগ্যতা সৃষ্টি করেছে এবং সাফল্যের সাথে তা বজায় রাখছে। চব্বিশ ঘণ্টাই লাইভ অনুষ্ঠান সম্প্রচারের মাধ্যমে এফএম রেডিওর ইতিহাসে এক নতুন মাত্রা যুক্ত করেছে জাগো এফএম ৯৪.৪। এছাড়াও সৃজনশীল এবং মজাদার সব কন্টেন্টের সমন্বয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও জাগো এফএম ৯৪.৪ এর পদচারনা এখন অনেক বেশি সমাদৃত। ১৪ লক্ষেরও বেশি মানুষের ভালোবাসায় সিক্ত জাগো এফএম ৯৪.৪ এর ফেসবুক পেজ এবং ইউটিউবেআছে ৫ লাখেরওবেশি সাবস্ক্রাইবারস।

---------------------------------------------------------------
আরো পড়ুন: ডিআরইউ মিডিয়া ফুটবলে চ্যাম্পিয়ন আরটিভি (ভিডিও)
---------------------------------------------------------------

সাফল্যের পঞ্চম বছরে পদার্পণ উপলক্ষে জাগো এফএম ৯৪.৪ এ ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছিলো ২৭ অক্টোবর সকাল থেকেই। এফএম রেডিওর কয়েক হাজার লিসেনারের উপস্থিতিতে ব্যাপক আড়ম্বরপূর্ণ অন এয়ার এবং অফ এয়ার অনুষ্ঠানের মাধ্যমে জাগো এফএম ৯৪.৪ এর জন্মদিন উদযাপন করা হয়েছে যেখানে আরও পারফর্ম করেছেন জাগো এফএমের কলাকুশলীরা।

বিভিন্ন টিভি, রেডিও এবং বিভিন্ন বিজ্ঞাপনী সংস্থারকর্মকর্তাদের স্বতঃস্ফূর্ত যোগদানে জাগো এফএম ৯৪.৪ এর জন্মদিন হয়ে উঠেছিলো এক অসাধারণ মিলনমেলাযা কিনা প্রমাণ করেছে পেশাগত সম্পর্কের বাইরে এক অনিন্দ্য ভ্রাতৃত্ববোধের অবস্থান।

বিপুল সংখ্যক মানুষের এই অংশগ্রহণ এটাই প্রমাণ করে যে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর এবং ভিডিও শেয়ারিং সাইটগুলোর ব্যাপক প্রভাবের এই সময়ে এখনও সাধারণ মানুষ রেডিও শুনতে পছন্দ করেন এবং ভালোবাসেন।

প্রেস বিজ্ঞপ্তি

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • মিডিয়া এর পাঠক প্রিয়
X
Fresh