• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র, সম্পাদক লিটন

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

  ১৩ সেপ্টেম্বর ২০১৯, ১৯:২১
সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র
সীতাকুণ্ড প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি সৌমিত্র চক্রবর্তী ও সাধারণ সম্পাদক লিটন চৌধুরী, ছবি: আরটিভি অনলাইন

চট্টগ্রামের সীতাকুণ্ড প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে দৈনিক কালের কণ্ঠ ও পূর্বকোণ প্রতিনিধি সৌমিত্র চক্রবর্তী সভাপতি এবং দৈনিক আজাদী প্রতিনিধি লিটন চৌধুরী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে অনুষ্ঠিত নির্বাচনে ১১ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠিত হয়।

কমিটির নির্বাচিত অন্যরা হলেন সহ-সভাপতি জহিরুল ইসলাম (আমার সংবাদ), সহ-সম্পাদক নাসির উদ্দিন অনিক (বাংলাদেশের খবর/সুপ্রভাত বাংলাদেশ), সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল ফারুক (মানবজমিন), অর্থ সম্পাদক সবুজ শর্মা শাকিল (যায়যায়দিন), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শেখ সালাউদ্দিন (ইনকিলাব), প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সাইফুল মাহমুদ (আরটিভি), দপ্তর ও পাঠাগার সম্পাদক মোঃ আবুল খায়ের (আজকালের খবর), নির্বাহী সদস্য এম হেদায়েত (কর্ণফুলী) ও এম সেকান্দার হোসাইন (সমকাল)।

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন প্রথম আলো প্রতিনিধি কৃষ্ণচন্দ্র দাস ও নির্বাচন কমিশনার ছিলেন সংবাদ প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসাইন খান।

সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ৩০ সদস্যের মধ্যে ২৭ জন সদস্য তাদের ভোটাধিকারী প্রয়োগ করেন। এতে সরকারি নির্বাচন পর্যবেক্ষক ছিলেন উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ শাহ আলম।

এ অনুষ্ঠানে প্রেসক্লাব নেতৃবৃন্দের হাতে ফুল দিয়ে যোগদান করেন দৈনিক জনকণ্ঠ ও পূর্বদেশ প্রতিনিধি মোঃ জাহেদুল আনোয়ার চৌধুরী ও মানবকণ্ঠ প্রতিনিধি মোঃ সাইদুল হক।

পি

মন্তব্য করুন

daraz
  • মিডিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সীতাকুণ্ডের ঝরনায় পর্যটকের মৃত্যু
সীতাকুণ্ডে একটি বাড়িতে ডাকাতি, টাকাসহ স্বর্ণালঙ্কার লুট
সীতাকুন্ডে সড়কে প্রাণ গেল নৈশপ্রহরীর
সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে মারা গেলেন যুবক
X
Fresh