logo
  • ঢাকা শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৩ ফাল্গুন ১৪২৭

সুনামগঞ্জ থেকে মোহনা টিভির সাংবাদিক মুশফিককে উদ্ধার (ভিডিও)

বেসরকারি টেলিভিশন চ্যানেল মোহনা টিভির সিনিয়র রিপোর্টার মুশফিকুর রহমানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার ভোরে সুনামগঞ্জ সদর থানার গোবিন্দপুর এলাকার একটি মসজিদের সামনে থেকে তাকে উদ্ধার করা হয়।

ভোরে মসজিদের সামনে তাকে আহত অবস্থায় দেখতে পান মসজিদের মুয়াজ্জিন। তিনি স্থানীয়দের খবর দিলে স্থানীয়রা এসে পকেটে পরিচয়পত্র দেখে তার পরিচয় নিশ্চিত হন। এরপর তারা থানায় খবর দিলে পুলিশ এসে তাকে সদর হাসপাতালে নিয়ে যায়।

সুনামগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) জিন্নাতুল ইসলাম বিষয়টি আরটিভি অনলাইনকে নিশ্চিত করে বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছি। তাকে বেশ অসুস্থ মনে হচ্ছে। তবে তার অবস্থা আশঙ্কামুক্ত।

মুশফিকের পরিবারের সদস্যরা সদস্যরা জানান, গত শনিবার বিকেলে মামার সঙ্গে কথা বলতে গুলশানে যান মুশফিক। মামার সঙ্গে দেখা করে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাসায় ফেরার জন্য রওনা দেন। এরপর আর বাসায় ফেরেননি। অনেক খোঁজাখুঁজির পর তার সন্ধান না পেয়ে গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার মামা এজাবুল হক।

জানা যায়, গত ২১ জুলাই মুশফিককে প্রাণনাশের হুমকি দিয়েছিল কে বা কারা। এ ঘটনায় ২২ জুলাই রাজধানীর পল্লবী থানায় লিখিত অভিযোগও করেন তিনি। সেই ঘটনার সুরাহা না হতেই গত শনিবার নিখোঁজ হন মুশফিক।

মুশফিককে উদ্ধারে সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দিয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

পি

RTV Drama
RTVPLUS