• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শিগগিরই নবম ওয়েজ বোর্ড ঘোষণা, ঝুলিয়ে রাখতে চাই না: কাদের

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৬ জুন ২০১৯, ১৮:৩৯

প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে শিগগিরই নবম ওয়েজ বোর্ড ঘোষণা করা হবে। বিষয়টি আর ঝুলিয়ে রাখতে চাই না। বললেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ রোববার দুপুরে ওয়েজ বোর্ড প্রণয়ন কমিটি, সাংবাদিক ও সংবাদপত্র কর্মচারীদের বিভিন্ন সংগঠন ও নিউজ পেপার ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (নোয়াব) সঙ্গে ওয়েজ বোর্ড সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

ওয়েজ বোর্ড সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির আহ্বায়ক বলেন, প্রত্যেকেই তারা তাদের নিজ নিজ বক্তব্য তুলে ধরেছেন। বারবার বৈঠক ডেকে আর সময় ক্ষেপণ করা সমীচীত নয়, প্রয়োজনও নেই। বিষয়টি ঝুলিয়ে রাখাও বাস্তবসম্মত নয়।

তিনি বলেন, আমরা দীর্ঘক্ষণ স্টেক হোল্ডারদের সঙ্গে আলোচনা করেছি। আমাদের আজকের এ বৈঠক শেষবারের মতো। এরপর আমরা নিজেরা বসবো, তারপর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে বিষয়টি আলাপ আলোচনা করে তার পরামর্শ নিয়ে একটা সিদ্ধান্তে পৌঁছাবো এবং অচিরেই নবম ওয়েজ বোর্ডের রোয়েদাদ ঘোষণা করবো।

ওবায়দুল কাদের বলেন, আমরা এখন প্রায় চূড়ান্ত পর্যায়ে পৌঁছে গেছি। আশা করছি আর বেশি সময় লাগবে না। অচিরেই নবম ওয়েজ বোর্ডের রোয়েদাদ ঘোষণা করবো।

বৈঠকে আরো উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, তথ্যমন্ত্রী হাসান মাহমুদ, শিল্পমন্ত্রী নুরুল মজিদ হুমায়ুন, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ হাসান।

অপরদিকে সাংবাদিক নেতাদের মধ্যে ছিলেন ইকবাল সোবহান চৌধুরী, মোল্লা জালাল, শাবান মাহমুদ, সোহেল হায়দার চৌধুরী প্রমুখ।

এসজে/পি

মন্তব্য করুন

daraz
  • মিডিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যেকোনো উপায়ে ক্ষমতায় আসার জন্য মরিয়া বিএনপি: কাদের
জনগণের জানমাল রক্ষার্থে বিএনপির সমাবেশের দিনে কর্মসূচি দিই: কাদের
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
দেশবিরোধী অপশক্তি ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে : কাদের
X
Fresh