• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

১৬ বছরে এনটিভি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ জুলাই ২০১৮, ১৭:৪৯
ছবি: সংগৃহীত

বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভি ১৬ বছরে পদার্পণ করতে যাচ্ছে আগামী ৩ জুলাই, মঙ্গলবার। ‘সময়ের সাথে আগামীর পথে’ শ্লোগান নিয়ে ২০০৩ সালের ৩ জুলাই যাত্রা শুরু করে চ্যানেলটি। পরের বছর ১ জানুয়ারি থেকে ২৪ ঘণ্টার সম্প্রচার শুরু করে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী বিশেষ অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে। মঙ্গলবার (৩ জুলাই) ভোর ৬.১৫ মিনিটে প্রচার হবে সংকলিত অনুষ্ঠান‘উৎসবে আনন্দে’। নূজহাত সাওমের উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রয়োজনা করেছেন হুমায়ূন ফরিদ।

সকাল ৯টায় প্রচার হবে পূর্ণদৈর্ঘ্য বাংলা ছায়াছবি ‘বিদ্রোহী পদ্মা’। আসকার ইবনে শাইখের উপস্থাপনায় চলচ্চিত্রটি পরিচালনা করেছেন বাদল খন্দকার। অভিনয় করেছেন- ইলিয়াস কাঞ্চন, চম্পা, রিয়াজ, পপি, শামস সুমন, অনামিকা, সাদেক সিদ্দিকী প্রমূখ।

দুপুর ২.৩৫ মিনিটে এনটিভি’র স্টুডিও থেকে সরাসরি সম্প্রচার হবে বিশেষ আলোচনা অনুষ্ঠান ‘আজকের টেলিভিশন’। জাহাঙ্গীর চৌধুরী’র প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন আফরোজা সোমা। এ অনুষ্ঠানে আলোচক হিসেবে উপস্থিত থাকবেন ড. আজফার হোসেন, আজাদ আবুল কালাম, রেজওয়ানা চৌধুরী বন্যা এবং আবু রইস।

বিকেল ৬.০৫ মিনিটে থাকছে সমাজের বিভিন্ন স্তরের গুণীজনদের নিয়ে এনটিভি’র প্রতিষ্ঠাবার্ষিকীর ‘কেক কাটা অনুষ্ঠান’। অনুষ্ঠানটি এনটিভি’র কারওয়ান বাজারস্থ স্টুডিও থেকে সরাসরি সম্প্রচার করা হবে।

সন্ধ্যা ৬.৪৫ মিনিটে প্রচার হবে বিশেষ সঙ্গীতানুষ্ঠান ‘স্মৃতির ওপারে। লাবণ্য’র উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন মৃণাল দত্ত। এ অনুষ্ঠানে তালাত মাহমুদ, প্রতীমা বন্দ্যোপাধ্যায়, ফরিদা ইয়াসমিন, মাহমুদুন নবী ও আঞ্জুমান আরা বেগমের পাঁচটি জনপ্রিয় গান পরিবেশন করবেন এ সময়ের পাঁচজন জনপ্রিয় শিল্পী। তারা হলেন- প্রিয়াংকা বিশ্বাস, হৈমন্তী রক্ষিত, লিজা, রাশেদ ও টুটুল।

রাত ৯.০৫ মিনিটে প্রচার হবে বিশেষ একক নাটক ‘পারুল লতা’। প্রসূন রহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন তপু খান। অভিনয় করেছেন- আফজাল হোসেন, তিশা, মাসুম বাশার, রাজীব সালেহীন প্রমূখ।

রাত ১১:৩০ মিনিটে প্রচার হবে বিশেষ আলোচনা অনুষ্ঠান ‘১৬ বছরে এনটিভি’। সাইফুল ইসলাম পল্লবের প্রযোজনায় অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন সাংবাদিক জহিরুল আলম। বিশেষ এই আলোচনা অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন- কামাল লোহানী ও মাহফুজ আনাম।

রাত ১২:৩০ মিনিটে প্রচার হবে বিশেষ নৃত্যানুষ্ঠান ‘হৃদয় আমার নাচেরে’। কাজী মোহাম্মদ মোস্তফার প্রযোজনায় এই অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেছেন- হিমি, সিনথিয়া, আহিয়া তাজিন, মনিরা হ্যাপি ও অনন্যা বণিক।

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • মিডিয়া এর পাঠক প্রিয়
X
Fresh