Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯

সাংবাদিক মোমেনুর ইসলাম আর নেই

সাংবাদিক মোমেনুর ইসলাম আর নেই
মো. মোমেনুর ইসলাম মণ্ডল (মোমেন স্বপন), ছবি : সংগৃহীত

সাংবাদিক মো. মোমেনুর ইসলাম মণ্ডল (মোমেন স্বপন) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে শুক্রবার সকাল ৭টা ১০ মিনিটের দিকে তিনি মারা যান। তাঁর বয়স হয়েছিল ৪৫ বছর। তিনি মা-বাবা, স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন।

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার বাসিন্দা মো. মোমেনুর ইসলাম মণ্ডল এনটিভি অনলাইনে সিনিয়র নিউজরুম এডিটর হিসেবে ২০১৯ সালের ১ আগস্ট থেকে কর্মরত ছিলেন। এর আগে তিনি অনলাইন নিউজপোর্টাল বাংলামেইল২৪.কম ও নিউজবাংলাদেশ.কমে নিউজরুম এডিটর হিসেবে কাজ করেন।সাংবাদিকতা ছাড়াও তিনি গান ও নাটক লিখতেন এবং ছবি আঁকতেন।

মোমেনুর ইসলামের নিকটাত্মীয়রা জানান, গতকাল বৃহস্পতিবার সকালে বাসায় স্ট্রোক করেছিলেন মোমেনুর। এরপর তিন হাসপাতাল ঘুরে তাঁকে বিকেল পৌনে ৫টার দিকে ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে ভর্তি করা হয়। ততক্ষণে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। পরে আজ শুক্রবার সকালে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে তার সহকর্মী ও স্বজনরা তাকে শেষ দেখা দেখতে হাসপাতালে যান। এরপর তার মরদেহ বেলা ১২টার দিকে নিয়ে আসা হয় এনটিভি অনলাইনের প্রধান কার্যালয় কারওয়ান বাজারের বিএসইসি ভবনের সামনে। সেখানে মোমেনুর ইসলামের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে গ্রামের বাড়ি জয়পুরহাটে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে দাফন করা হবে।

পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS