• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সাংবাদিকদের মাস্ক দিল বিজিএমইএ

আরটিভি নিউজ

  ২৫ আগস্ট ২০২১, ২১:১৯
সাংবাদিকদের মাস্ক দিল বিজিএমইএ

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্যদের জন্য ২৫ হাজার মাস্ক উপহার দিয়েছে বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতি (বিজিএমইএ)। বুধবার (২৫ আগস্ট) দুপুরে বিজিএমইএ সভাপতি ফারুক হাসান সংগঠনের গুলশান কার্যালয়ে ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খানের কাছে এসব মাস্ক হস্তান্তর করেন।

এসময় বিজিএমইএ’র সহ-সভাপতি মো. নাসির উদ্দিন, পরিচালক মো. মহিউদ্দিন রুবেল এবং ডিআরইউ’র সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল উপস্থিত ছিলেন।

মাস্ক হস্তান্তরকালে বিজিএমইএ সভাপতি ফারুক হাসান বলেন, ‘সাংবাদিকরা হলেন সমাজের সত্যিকারের নায়ক। তারা করোনা মহামারি চলাকালীন স্বাস্থ্যঝুঁকি নিয়ে সাহসিকতার সঙ্গে আন্তরিকতা দিয়ে পেশাগত দায়িত্ব পালন করে চলেছেন। তারা দেশের জনগণকে করোনা ভাইরাসের প্রভাব অবহিতকরণ ও এ সংক্রান্ত সকল ভুল তথ্য দূর করার ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। তারা আমাদের কাছ থেকে অপরিসীম কৃতজ্ঞতা পাওয়ার দাবিদার।’

স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী হিসেবে মাস্ক উপহার দেওয়ায় ডিআরইউ কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান বিজিএমইএ’কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। ভবিষ্যতেও ডিআরইউকে সাংবাদিকদের পাশে সঙ্গে থাকার আহ্বান জানান তারা।

এফএ

মন্তব্য করুন

daraz
  • মিডিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরাগের দুর্দান্ত ফিফটিতে জিতল রাজস্থান
লক্ষ্মীপুরে ৫ ইউপিতে মনোনয়নপত্র জমা দিলেন ৩৫২ জন
একদিন পর বাংলাদেশি যুবকের লাশ ফেরত দিলো বিএসএফ
মাহির ছেলের জন্মদিনে যে বার্তা দিলেন পরীমণি
X
Fresh