• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

প্রবাসী সাংবাদিকতার মান উন্নয়নে আয়েবপিসি’র কর্মশালা

ইতালি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ আগস্ট ২০২১, ১৫:২০
all europ bangladesh press club, rtv online
অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাব (আয়েবপিসি'র) উদ্যোগে প্রবাসে সাংবাদিকতার মান উন্নয়নে ধারাবাহিক কর্মশালার দ্বিতীয় পর্ব সম্পন্ন

ইউরোপে বসবাসকারী প্রবাসী বাংলাদেশি সাংবাদিকদের বৃহৎ সংগঠন অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাব (আয়েবপিসি'র) উদ্যোগে প্রবাসে সাংবাদিকতার মান উন্নয়নে ধারাবাহিক কর্মশালার দ্বিতীয় পর্ব সম্পন্ন হয়েছে।

স্থানীয় সময় রবিবার ২২শে আগস্ট ইউরোপ সময় বিকাল ৬ টায় অনলাইনে জুম এর মাধ্যমে উক্ত কর্মশালা পরিচালিত হয়।

অল ইউরো‌প বাংলাদেশ প্রেস ক্লা‌বের সভাপ‌তি ফয়সাল আহমেদ দ্বীপের সার্বিক ব্যবস্থাপনায় এবং সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ মোল্লার পরিচালনায় কর্মশালায় প্রশিক্ষক হিসেবে ছিলেন বাংলাভিশনের বিশেষ প্রতিনিধি ইমরুল কায়েস এবং এটিএন নিউজের সিনিয়র রিপোর্টার আশিকুর রহমান অপু।

কর্মশালায় অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সদস্য ছাড়াও অংশগ্রহণ করেন মধ্যপ্রাচ্য এবং এশিয়ার বিভিন্ন দেশে কর্মরত প্রবাসী গণমাধ্যম কর্মীগন।

কর্মশালায় প্রশিক্ষকগন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকতার গুরুত্বপূর্ণ কিছু মৌলিক বিষয় ছাড়াও প্রবাসী সাংবাদিকদের চ্যালেঞ্জ এবং তা মোকাবিলার নানাবিধ খুটিনাটি বিষয়ের উপর বিশদ আলোচনা করেন।

তাছাড়া কর্মশালায় উপস্থিত বিভিন্ন দেশের সাংবাদিকরা এসময় প্রশিক্ষকদের সরাসরি বিভিন্ন বিষয়ে প্রশ্ন করেন এবং তাদের মূল্যবান পরামর্শ ও দিকনির্দেশনা প্রদানের আহবান জানান।

অতিথিবৃন্দ প্রবাসে এই ধরনের আয়োজনের জন্য সংগঠনের সংশ্লিষ্ট সবাইকে বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতে তা অব্যাহত রাখার আহবান জানান।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • মিডিয়া এর পাঠক প্রিয়
X
Fresh