• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ডিআরইউকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার দিল প্রাণ-আরএফএল গ্রুপ

আরটিভি নিউজ

  ০৪ আগস্ট ২০২১, ২০:৩৩
স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার দেওয়ার সময়

ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার দিয়েছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় শিল্প-গ্রুপ প্রাণ-আরএফএল।

বুধবার (৪ আগস্ট) দুপুরে সংগঠনের কার্যালয়ে ডিআরইউ’র সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খানের কাছে এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (বিপণন) চৌধুরী কামরুজ্জামান কামাল। এ সময় প্রাণ-আরএফএল গ্রুপ ডিআরইউকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হিসেবে ৬ হাজার সার্জিক্যাল মাস্ক ও ২ হাজার হ্যান্ড স্যানিটাইজার প্রদান করে।

চৌধুরী কামরুজ্জামান কামাল বলেন, ঢাকা রিপোর্টার্স ইউনিটি দেশে কর্মরত সাংবাদিকদের সবচেয়ে বড় সংগঠন। করোনাকালে সদস্য সম্মুখ-যোদ্ধা সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে প্রতিনিয়ত কাজ করছেন এবং ক্রান্তিকালে সব ধরনের তথ্য নিরলসভাবে সরবরাহ করে যাচ্ছেন। এজন্য প্রাণ-আরএফএল গ্রুপের পক্ষ থেকে তাদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। করোনাকালে সম্মুখ-যোদ্ধা ডিআরইউ’র সদস্যদের পাশে থাকতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।

ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান সংগঠনের সদস্যদের পাশে থাকায় প্রাণ-আরএফএল গ্রুপের প্রতি ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতেও পাশে থাকার আহ্বান জানান।

ডিআরইউ সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রাণ-আরএফএল গ্রুপের সহকারী মহাব্যবস্থাপক (জনসংযোগ বিভাগ) তৌহিদুজ্জামান, ডিআরইউ’র যুগ্ম-সম্পাদক আরাফাত দাড়িয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুর রহমান রুবেল, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দীন, কার্যনির্বাহী সদস্য এমএম জসিম, রহমান আজিজ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসআর/

মন্তব্য করুন

daraz
  • মিডিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের বিরুদ্ধে মামলা
সাংবাদিক ইমনের ওপর হামলায় বিজেসি’র নিন্দা 
ঢাকাস্থ নাটোর জেলা সাংবাদিক সমিতির ইফতার অনুষ্ঠিত
বাচসাস’র ৫৬ বছরপূর্তি অনুষ্ঠিত
X
Fresh