Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮

বিএসআরএফের সভাপতি তপন, সম্পাদক মাসউদুল হক

বিএসআরএফ’র সভাপতি তপন বিশ্বাস (ডানে) ও সাধারণ সম্পাদক মাসউদুল হক (বামে)

প্রশাসনের প্রাণকেন্দ্র বাংলাদেশ সচিবালয় বিটের সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) সভাপতি পদে তপন বিশ্বাস (দৈনিক জনকণ্ঠ) ও সাধারণ সম্পাদক পদে মাসউদুল হক (ইউএনবি) নির্বাচিত হয়েছেন।

রোববার (১৩ জুন) জাতীয় প্রেসক্লাবের তিনতলায় আবদুস সালাম মিলনায়তনে নির্বাচন সকাল ১০টা থেকে শুরু বিকেল তিনটা পর্যন্ত চলে।

বিএসআরএফের ২০২১-২২ মেয়াদের কার্যনির্বাহী কমিটির নির্বাচন শেষে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

নির্বাচন কমিশনের সদস্য ছিলেন ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত ও দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ুন। মোট ভোটার ১৫৪ জনের মধ্যে ১৫২ জন ভোট দেন।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি মোতাহার হোসেন (বর্তমান), সহ-সাধারণ সম্পাদক মেহেদী আজাদ মাসুম, সাংগঠনিক সম্পাদক আকতার হোসাইন (ভোরের ডাক), অর্থ সম্পাদক শফিউল্লাহ সুমন (বিটিভি), দপ্তর সম্পাদক মোসকায়েত মাশরেক এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক বাহরাম খান। গবেষণা ও প্রশিক্ষণ সম্পাদক পদে তাওহিদুল ইসলাম (আমাদের সময়) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া কার্যনির্বাহী সদস্য ৮টি পদে ৮ জন প্রার্থী। তারা হলেন- ইসমাইল হোসাইন রাসেল, এম এ জলিল মুন্না (মুন্না রায়হান), মাইনুল হোসেন (পিন্নু), শাহজাহান মোল্লা, হাসিফ মাহমুদ শাহ, শাহাদাত হোসেন (রাকিব), মোঃ বেলাল হোসেন ও মো. রুবায়েত হাসান,

প্রসঙ্গত, ২০০৩ সালে বিএসআরএফ গঠনের শুরু থেকে অদ্যাবধি সাংবাদিকদের কল্যাণে বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করে আসছে। বিএসআরএফ সদস্যদের কর্ম দক্ষতা বাড়ানো ও বিভিন্ন বিষয়ের ওপর প্রশিক্ষণ প্রদানসহ নানা কর্মসূচির মাধ্যমে সংগঠনটি এরই মধ্যে সুপরিচিতি লাভ করেছে। সদস্যদের যেকোনো সমস্যায় পাশে থেকে অনন্য অবদান রেখেছে বিএসআরএফ।

এফএ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS