• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বই মেলায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্টল উদ্বোধন

আরটিভি নিউজ

  ২১ মার্চ ২০২১, ২১:১৭
বই মেলায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্টল উদ্বোধন

ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্টল উদ্বোধন করলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ড. মুরাদ হাসান। রোববার (২১ মার্চ) সন্ধ্যায় বাংলা একাডেমি প্রাঙ্গণে ৬৮৬ নং স্টল উদ্বোধন করেন প্রতিমন্ত্রী।

স্টল উদ্বোধন শেষে প্রতিমন্ত্রী বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎযাপন করছে বাংলাদেশ। উৎসব আয়োজনের এই মুহূর্তে একুশে বই মেলা রূপ নিয়েছে প্রাণের মেলায়।

তিনি বলেন, বাঙালির ইতিহাস ঐতিহ্য সংস্কৃতি প্রকাশ ঘটে বইয়ের মাধ্যমে। একটি ভালো বই জাতি গঠনে বিশাল ভূমিকা রাখতে পারে।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির এমন আয়োজনকে সাধুবাদ জানিয়ে ড. মুরাদ হাসান বলেন সাংবাদিকরা হলো জাতির চতুর্থ স্তম্ভ। তারা আলোর বাতিঘর হয়ে আলোকিত করে জাতিকে। জাতি সেই প্রত্যাশাই করে।

স্টল উদ্বোধনের সময়ে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সদস্য লেখকদের বইয়ের প্রশংসা করেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ড. মুরাদ হাসান।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ডিআরইউ’র সভাপতি মুরসালিন নোমানি। এসময় তিনি রিপোর্টার্স ইউনিটির লক্ষ ও উদ্দেশ্য তুলে ধরেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুর রহমান রুবেল।

এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি ওসমান গনি বাবুল। যুগ্ম সম্পাদক আরাফাত দারিয়া, তথ্য-প্রযুক্তি ও প্রশিক্ষন সম্পাদক হালিম মোহাম্মদ, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দিন, কার্যনির্বাহী কমিটির সদস্য রহমান আজিজ, রফিক রাফি, নার্গিস জুই প্রমুখ।

এফএ

মন্তব্য করুন

daraz
  • মিডিয়া এর পাঠক প্রিয়
X
Fresh