• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

পথশিশুদের মাঝে খাবার বিতরণ করেছে ‘জনতার কণ্ঠ’

নিজস্ব প্রতিবেদক

  ১৪ মার্চ ২০২১, ১৯:৩৯
পথ শিশুদের মাঝে খাবার বিতরণ

রাজধানীতে সুবিধা বঞ্চিত পথশিশুদের মাঝে খাবার বিতরণ করেছে অনলাইন পোর্টাল ‘জনতার কণ্ঠ’ পরিবার। প্রতিষ্ঠানটির উপদেষ্টা তরুণ সমাজসেবক রাকিবুজ্জামান আহমেদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এ খাবার বিতরণ কর্মসূচি পালন করা হয়।

শনিবার (১৩ মার্চ) দুপুরে সোহরাওয়ার্দী উদ্যানে পথশিশুদের নিয়ে এ আয়োজন করে জনতার কণ্ঠ। এতে অর্ধশতাধিক পথশিশুর মাঝে খাবার বিতরণ করা হয়।

‌‌‘পিছিয়ে পড়া মানুষের কথা বলে’ স্লোগানে জনতার কণ্ঠ সংবাদ পরিবেশনার পাশাপাশি সামাজিক বিভিন্ন কার্যক্রমে সক্রিয় অংশীদার। সুবিধা বঞ্চিত ও পিছিয়ে পড়া মানুষের পাশে থেকে কার্যক্রম পরিচালনায়ও বদ্ধপরিকর জনতার কণ্ঠ।

পাশাপাশি মানুষের কল্যাণের জন্য সবসময় চেষ্টা করে যাচ্ছে এবং সামাজিক ও মানবিক কাজের মাধ্যমে মানুষের কল্যাণে কাজ করছে এ প্রতিষ্ঠান।

এ প্রতিষ্ঠান থেকে অর্জিত আয়ের একটি অংশ সমাজের পিছিয়ে পড়া মানুষের জন্য ব্যয় করা হবে বলে খাবার বিতরণ কর্মসূচিতে জানান জনতার কণ্ঠের সম্পাদক এম এ আহাদ শাহীন। তিনি বলেন, আমরা তথ্য-প্রযুক্তি প্রশিক্ষণের মাধ্যমে কর্মহীন, প্রতিবন্ধী ও সমাজের পিছিয়ে পড়াদের এগিয়ে নেয়ার মাধ্যমে বেকারত্ব দূর করতে চাই। এ নিয়ে আমরা একটি প্রকল্প প্রস্তাবনাও প্রস্তুত করেছি।

সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ ও দেশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহয়তা পেলে প্রস্তাবনাটি এগিয়ে নেয়া সম্ভব বলেও জানান জনতার কণ্ঠের সম্পাদক। একই সঙ্গে উপদেষ্টা রাকিবুজ্জামান আহমেদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন তিনি।

মন্তব্য করুন

daraz
  • মিডিয়া এর পাঠক প্রিয়
X
Fresh