• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

শোকেস ম্যাগাজিনের জমকালো পঞ্চম বর্ষপূর্তি উদযাপন

আরটিভি নিউজ

  ০৬ মার্চ ২০২১, ১৯:৩৬
শোকেস ম্যাগাজিনের জমকালো পঞ্চম বর্ষপূর্তি উদযাপন

বাংলাদেশের আর্কিটেকচার, ইন্টেরিয়র এবং আর্ট ভিত্তিক প্রথম মাসিক ম্যাগাজিন ‘শোকেস’এর বর্ণীল পঞ্চম বর্ষপূর্তি উদযাপন করেছে প্রতিষ্ঠানটি।

বৃহস্পতিবার পাঁচ তারকা হোটেল দ্য ওয়েস্টিন ঢাকায় এ উপলক্ষে বসেছিল বাংলাদেশের স্থাপত্য শিল্পের নক্ষত্রতুল্য সকল স্থপতি, আর্কিটেক ডিজাইনার, রিয়েল স্টেট ব্যবসায়ী, বিভিন্ন সেক্টরের সফল ব্যক্তিত্ব, রাজনৈতিক ব্যক্তিবর্গ, রাষ্ট্রদূত, জাতীয় দলের খেলোয়াড়, মিডিয়া ব্যক্তিত্ব ও শোবিজ অঙ্গনের তারকাদের মিলন মেলা।

শোকেস ম্যাগাজিনের উপদেষ্টা এবং আখতার গ্রুপের চেয়ারম্যান ড. কে এম আখতারুজ্জামান এবং আখতার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক দাতো কে এম রিফাতুজ্জামান, শোকেস ম্যাগাজিনের উপদেষ্টা শামসুল ওয়ারেস এবং ফয়েজউল্লাহ শোকেস ম্যাগাজিনের পঞ্চম বার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন করেন।

প্রতিষ্ঠানটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, বর্তমানে আনুমানিক ষাট লাখ মাসিক অনলাইন পাঠক, শোকেস ম্যাগাজিনের ওয়েবসাইট রুচিশীল পাঠকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। শোকেস ম্যাগাজিন প্রতিমাসে পাঁচ হাজার কপি প্রকাশিত হয় এবং এটি বাংলাদেশের শীর্ষস্থানীয় ম্যাগাজিনগুলোর মধ্যে অন্যতম।

শোকেস ম্যাগাজিন সম্পাদক দাতো কে এম রিফাতুজ্জামান বলেন, শোকেস ম্যাগাজিনটি বাংলাদেশের প্রথম মাসিক ম্যাগাজিন যা আমাদের দেশের বর্তমান স্থাপত্য শিল্প, আর্কিটেক্ট ও স্থাপত্য নকশা এবং শিল্প সংস্কৃতির এক অনন্য মেলবন্ধন তৈরি করতে সমর্থ হয়েছে এবং পাঠক, শুভানুধ্যায়ী ও সংশ্লিষ্ট সকলের কাছে নিজের একটি স্বতন্ত্র অবস্থান তৈরি করেছে। তাই সকলের ভালোবাসায় শোকেস ম্যাগাজিন আজ তার পঞ্চম বর্ষ উদযাপন করতে পেরে আনন্দিত।

তিনি বলেন, শোকেস ম্যাগাজিনের এমন অভাবনীয় সাফল্যে পাঠকদের প্রয়োজনীয়তা পূরণের জন্য, আমরা খুব শিগগির একটি ব্যবসায়িক ম্যাগাজিন এবং একটি স্পোর্টস ম্যাগাজিন চালু করার পরিকল্পনা করছি।
বিটিআইয়ের ব্যবস্থাপনা পরিচালক, কনকর্ড, সুবাস্তু এবং অনুষ্ঠান স্পন্সর আকিজ সিরামিকস, কাসা ডিভানো, পোরসেলানোসাও শোকেস ম্যাগাজিনের ঊর্ধ্বতন কর্মকর্তা জমজমাট এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এফএ

মন্তব্য করুন

daraz
  • মিডিয়া এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বর্ষবরণ উদযাপন করল হরিরামপুর বন্ধুমঞ্চ  
সব শিক্ষাপ্রতিষ্ঠানে মুজিবনগর দিবস উদযাপনের নির্দেশ
লস অ্যাঞ্জেলসে নানান আয়োজনে নববর্ষ উদযাপন
পর্তুগালে বাংলা বর্ষবরণ উদযাপন পরিষদের প্রথম সফল আয়োজন
X
Fresh