• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

শ্রেষ্ঠ বিনোদন সাংবাদিকের পুরস্কার পেলেন এফ আই দীপু

ডেস্ক রিপোর্ট

  ৩১ জানুয়ারি ২০২১, ২২:৫৯

সাংবাদিকতায় (বিনোদন) শ্রেষ্ঠত্বর পুরস্কারে ভূষিত হলেন এফ আই দীপু। গত ২৯ জানুয়ারি রাজধানীর প্যানপ্যাসিফিক সোনারগাঁও হোটেলে স্টারপ্লাস কমিউনিকেশন আয়োজিত পারফর্ম্যান্স অ্যাওয়ার্ডে তিনি এই সম্মাননায় ভূষিত হন। তার হাতে সম্মাননা তুলে দেন উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীত ব্যক্তিত্ব গাজী মাজহারুল আনোয়ার, বাংলাদেশ স্যাটেলাইট কোম্পানী লিমিটেডের চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ’সহ উপস্থিত অন্যান্য অতিথিবৃন্দ।

দেড় দশক ধরে এফ আই দীপু বিনোদন সাংবাদিকতার সঙ্গে সম্পৃক্ত। এ মাধ্যমে সাহসী সাংবাদিক হিসেবেও বেশ সুনাম রয়েছে তার। তাকে আগামীদিনে আরো নির্ভিকভাবে সাংবাদিকতা করার লক্ষ্যে তাকে শ্রেষ্ঠ সাংবাদিক হিসেবে এই সম্মাননায় ভূষিত করা হয়। বর্তমানে তিনি দৈনিক যুগান্তরে বিনোদন বিভাগের প্রধান হিসেবে কর্মরত আছেন।

এ প্রাপ্তি প্রসঙ্গে এফ আই দীপু বলেন, ‘যেকোনো প্রাপ্তিই আনন্দের। পুরস্কার পেয়ে বেশ ভালো লাগছে। আমি সাংবাদিকতা করি, কোনো কিছু পাওয়ার আশা থেকে নয়। পাঠকের জন্য কাজ করি। আমি মনে করি এটিও একটি জনসেবামূলক কাজ। স্বীকৃতি পেলে কাজের গতি বাড়ে। সেটা আমার ক্ষেত্রেও হয়েছে। এ জন্য আমি স্টারপ্লাস কমিউনিকেশনের সঙ্গে জড়িত সবার প্রতি কৃতজ্ঞ। ভবিষ্যতে যেন আরও ভালো কিছু করতে পারি, দেশের মানুষের সঙ্গে বিনোদন সংশ্লিষ্ট সর্বশেষ এবং বিশেষ তথ্যগুলো শেয়ার করতে পারি, এই দোয়া চাই।’

প্রসঙ্গত, এফ আই দীপু এর আগেও সাংবাদিকতায় বিভিন্ন পুরস্কারে ভূষিত হয়েছেন।

এম

মন্তব্য করুন

daraz
  • মিডিয়া এর পাঠক প্রিয়
X
Fresh