• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

বাঁচতে চান জাহাঙ্গীর আলম

আরটিভি নিউজ

  ২৪ নভেম্বর ২০২০, ১১:১৯
Helpless Jahangir Alam
অসহায় জাহাঙ্গীর আলম

ময়মনসিংহ সদর উপজেলার ১২ নং ভাবখালী ইউনিয়ন এর চুরখাই গ্রামের মো. জাহাঙ্গীর আলম (২৩) বাঁচতে চান। হঠাৎ করেই তার কিডনি দুটি বিকল হয়ে গেছে।

স্থানীয়দের থেকে জানা যায়, ছোট বেলায় বাবা হারান জাহাঙ্গীর। তার পরিবারের আর্থিক অবস্থাও ভালো না। কিডনি দুটি বিকল হয়ে যাওয়ার পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজে ভর্তি করানো হয়। কিছু দিন রাখার পর ডাক্তার বলছে ঢাকা নিয়ে যাওয়ার জন্য। এরপর তার পরিবার একটা ভালো প্রাইভেট হাসপাতালে চিকিৎসা করিয়েছেন। কিন্তু এখন অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছে না তারা। ডাক্তার বলছে একটা কিডনি প্রতিস্থাপন করাতে পারলে স্বাভাবিক ভাবে চলাফেরা করতে পারবেন।

তবে জাহাঙ্গীরের পরিবারের পক্ষে এতো টাকা জোগাড় করা সম্ভব না। আর্থিক সাহায্য চেয়ে সমাজের বিত্তবান দানশীল ও সকল ব্যক্তির কাছে আকুল আবেদন জানিয়েছেন তার পরিবার।

জাহাঙ্গীরের মা বলেন, সবার সহযোগিতায় বেঁচে যেতে পারে আমার সন্তানের জীবন। সবাই এগিয়ে আসুন।

১২ নং ভাবখালী ইউনিয়ন এর চেয়ারম্যান আব্দুল ছাত্তার সোহেল আরটিভি নিউজকে বলেন, ছেলেটি ২ নং ওয়ার্ডের বাসিন্দা হঠাৎ করে শুনতে পেয়েছি ওর দুটি কিডনি নষ্ট হয়ে গেছে। এরপর আমি নিজে তার বাসায় গিয়ে খোঁজ নিয়েছি চিকিৎসার বিষয়ে এবং ব্যক্তিগতভাবে তাকে সহযোগিতা করার চেষ্টা করেছি। দেশের মানুষের কাছে ছেলেটির জন্য সহযোগিতা কামনা করছি।
জাহাঙ্গীরকে সাহায্য পাঠাতে চাইলে ০১৬৬০১১২৬৭৩ (রোগীর মা, বিকাশ পার্সোনাল) নম্বরে পাঠাতে পারেন।

জিএম/জিএ

মন্তব্য করুন

daraz
  • আসুন পাশে দাঁড়াই এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হার্টের রিংয়ের দাম বাড়বে না 
বাঁচতে চান ববি শিক্ষার্থী জান্নাত
মাকে নিয়ে গণভবনে জাহাঙ্গীর আলম
দুটি কিডনিই নষ্ট, বাঁচতে চান পল্লব
X
Fresh