Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮

লালমনিরহাটে গণপিটুনিতে নিহত জুয়েলের পরিবারের জন্য সহায়তার আবেদন

An application for cooperation for Shahidunnabi Jewel, who was killed in a mass beating in Lalmonirhat
লালমনিরহাটে গণপিটুনিতে নিহত শহিদুন্নবী জুয়েলের জন্য সহযোগিতার আবেদন

লালমনিরহাটে গণপিটুনিতে নিহত শহিদুন্নবী জুয়েল ঢাকা বিশ্ববিদ্যালয়ের তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী ছিলেন। জুয়েলের পরিবারকে আর্থিক সহযোগিতার উদ্যোগ নিয়েছেন ওই বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা।

এ লক্ষ্যে একটি ব্যাংক অ্যাকাউন্ট খুলেছেন জুয়েলের সহপাঠী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগের শিক্ষক এস এম জাবেদ আহমেদ। ইতোমধ্যে বিশ্ববিদ্যালয়ের অনেক শিক্ষক ও শিক্ষার্থী সাহায্যের হাত বাড়িয়েছেন। জুয়েলের পরিবারকে আর্থিক সহায়তা দিতে আগ্রহীদের নিম্নলিখিত ব্যাংক অ্যাকাউন্ট ও বিকাশ নম্বরে টাকা পাঠানোর অনুরোধ জানিয়েছেন তারা।

যেভাবে টাকা পাঠাবেন-

অ্যাকাউন্ট নং ০২০০০১৬০৪৯০৯০, অগ্রণী ব্যাংক, বাংলা একাডেমি শাখা, ঢাকা। বিকাশ নম্বর ০১৭১৫-২৬৭৩৮৩ এবং ০১৭৩২- ৫৬২২১৮।

উল্লেখ্য, গত ২৯ অক্টোবর লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারিতে ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগে জুয়েলকে পিটিয়ে হত্যা করে স্থানীয়রা। পরে মৃতদেহ আগুনে পুড়িয়ে ফেলে তারা। শহিদুন্নবী জুয়েলের দুই সন্তান- মেয়ে জেবা তাসনিয়া ও ছেলে আবু তাহের মো. আশিকুন্নবী। জেবা রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে এবার এইচএসসি পাস করেছে। তার ছোট ভাই আবু তাহের মো. আশিকুন্নবী একই প্রতিষ্ঠানে ষষ্ঠ শ্রেণিতে পড়ছে। জেবার স্বপ্ন চিকিৎসক হওয়ার।

অভিভাবক হারিয়ে ইতোমধ্যে অসহায় হয়ে পড়েছে পরিবারটি। একই সঙ্গে দুই সন্তানের পড়ালেখা নিয়ে অনিশ্চয়তার জুয়েলের স্ত্রী। আর এজন্য সহযোগিতা কামনা করেছেন তারা।

জিএ

RTV Drama
RTVPLUS