logo
  • ঢাকা শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে ২৩ জনের মৃত্যু, আক্রান্ত ২৫২৩ জন, সুস্থ হয়েছেন ৫৯০ জন, নমুনা পরীক্ষা ১১৩০১টি: স্বাস্থ্য অধিদপ্তর

প্রয়োজনে সব স্টেডিয়াম হাসপাতাল হিসেবে ব্যবহার হবে: ক্রীড়া প্রতিমন্ত্রী 

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ৩০ মার্চ ২০২০, ১৪:১৪
coronavirus
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল
রাজধানীসহ দেশের সব স্টেডিয়াম বিশেষ করে ইনডোর স্টেডিয়ামগুলো প্রয়োজনে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য হাসপাতাল হিসেবে ব্যবহার করা যাবে বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। 

তার তত্ত্বাবধানে সোমবার থেকে গাজীপুরে শ্রমজীবি মানুষের ঘরে ঘরে স্বেচ্ছাসেবকরা নিত্য প্রয়োজনীয় জিনিস পত্র পৌঁছে দিচ্ছে। এতে রয়েছে চাল, ডাল, আলু তেল সাবান, মাস্ক, ও হ্যান্ড স্যানিটাইজার। 

জাহিদ আহসান রাসেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার করোনা মোকাবেলায় এরই মধ্যে সম্ভাব্য সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। সৃষ্টিকর্তার অশেষ মেহেরবানী ও সরকারের গৃহীত সময়োপযোগী পদক্ষেপের কারণে বাংলাদেশে করোনা ভাইরাস মহামারী রূপ ধারণ করেনি। তবে আমাদের আত্মতুষ্টিতে বসে থাকলে চলবে না। তাই আমরা যেকোনো পরিস্থিতি মোকাবেলা করতে প্রস্তুত রয়েছি। দেশের সব স্টেডিয়াম বিশেষ করে ইনডোর স্টেডিয়াম সমূহ স্বাস্থ্য অধিদপ্তর ও স্থানীয় প্রশাসনের চাহিদা মাফিক করোনা রোগীদের চিকিৎসার জন্য ব্যবহার করতে পারবে।  

ঢাকা মহানগরীতে অবস্থিত স্টেডিয়াম ও সব জেলা স্টেডিয়ামসহ  মোট ৮০ টি এবং ১২৫ টি উপজেলা মিনি স্টেডিয়াম রয়েছে। 

ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, আমরা এরইমধ্যে ঢাকা মহানগরীরসহ দেশের প্রধান প্রধান স্টেডিয়াম সমূহে করোনা পরিস্থিতি মোকাবেলায় নিয়োজিত আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের আবাসনের ব্যবস্থা করেছি। 

বৈশ্বিক এই বিপর্যয় রোধে সবাইকে যার যার অবস্থান হতে এগিয়ে আসার আহবান জানিয়েছেন তিনি। 

ওয়াই

RTVPLUS

সংশ্লিষ্ট সংবাদ : করোনাভাইরাস

আরও
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪২৮৪৪ ৯০১৫ ৫৮২
বিশ্ব ৫৯০৬২০২ ২৫৭৯৮৭৭ ৩৫২০২৪
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • করোনাভাইরাস এর সর্বশেষ
  • করোনাভাইরাস এর পাঠক প্রিয়