Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ এপ্রিল ২০২১, ২০:১১
আপডেট : ২৫ এপ্রিল ২০২১, ২০:২০

ইচ্ছা করেই ২২ জনকে করোনায় আক্রান্ত করে গ্রেপ্তার যুবক

ইচ্ছা করেই ২২ জনকে করোনায় আক্রান্ত করে গ্রেপ্তার যুবক
ইচ্ছা করেই ২২ জনকে করোনায় আক্রান্ত করে গ্রেপ্তার যুবক

ইচ্ছা করে ২২ জনকে মহামারি করোনাভাইরাসে সংক্রমিত করার অভিযোগে ৪০ বছর বয়সী এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে স্পেনে। রোববার (২৫ এপ্রিল) বিবিসি বাংলার এক প্রতিবেদন থেকে জানা গেছে এ তথ্য।

জানা গেছে, দেশটির মায়োরকা শহরের অভিযুক্ত ব্যক্তি ১০৪ ডিগ্রি জ্বর এবং কাশি থাকার পর কর্মস্থল ও জিমে গিয়েছিলেন। তিনি কর্মস্থলে গিয়ে মুখ থেকে মাস্ক খুলে ঘুরতে থাকেন এবং তার সহকর্মীদের বলেন যে তোমাদের করোনায় সংক্রমিত করছি আমি।

অভিযুক্ত ব্যক্তির এ কাণ্ডের পর তার ৫ সহকর্মী এবং জিমের ৩ জন করোনা পজিটিভ হয়। এসব লোকদের দ্বারা আবার পরিবারের আরও ১৪ সদস্য করোনা আক্রান্ত হন। সেখানে এক বছর বয়স্কের তিনজন শিশুও ছিল।

শনিবার স্পেনের পুলিশ জানায়, লোকটির বেশ কিছুদিন ধরেই সংক্রমণের লক্ষণ দেখা যাচ্ছিল। তারপরও কাজ থেকে বাড়িতে যেতে চাইছিলেন না তিনি। একদিন সন্ধ্যায় পিসিআর টেস্ট করান। রিপোর্টের জন্য অপেক্ষমাণ সময়েও কর্মস্থল এবং জিমে গিয়েছেন তিনি। সহকর্মীরা তাকে বাড়ি যাওয়ার জন্য বলেছেন কিন্তু রাজি হননি তিনি।

পুলিশ আরও জানায়, লোকটি মুখ থেকে মাস্ক খুলে কাশতে থাকেন এবং বলেন, তোমাদের সবাইকে করোনাভাইরাসে আক্রান্ত করব আমি। পরে মেডিকেল রিপোর্টে তার করোনা পজিটিভ আসায় তার সহকর্মীরা ভয় পায়। যদিও সংক্রমিত কেউ গুরুতর আহত হয়নি তবে জানুয়ারি থেকে এ ঘটনার তদন্ত চলছে বলেও জানায় পুলিশ।

এসআর/

RTV Drama
RTVPLUS