Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৭ মে ২০২১, ৩ জ্যৈষ্ঠ ১৪২৮

৭ ফেব্রুয়ারি করোনার টিকা নেবেন স্বাস্থ্যমন্ত্রী

coroner, vaccinated, health, minister, February 8
ফাইল ছবি

আগামী ৭ ফেব্রুয়ারি মহাখালীর গ্যাস্ট্রোলিভার হাসপাতালে করোনাভাইরাস প্রতিরোধী টিকা নেবেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। আজ শুক্রবার (০৫ ফেব্রুয়ারি) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. মাইদুল ইসলাম প্রধান।

এর আগে গত বুধবার ( ২৭ জানুয়ারি) স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছিলেন, সাত ফেব্রুয়ারি সারাদেশে করোনার টিকা প্রয়োগ শুরু হলে তখন সরকারের অনেকেই এই টিকা নেবেন।

কুর্মিটোলা হাসপাতালে করোনা ভ্যাকসিন প্রয়োগের উদ্বোধনী অনুষ্ঠানের পর স্বাস্থ্যমন্ত্রী সাংবাদিকদের বলেন, বহু প্রতীক্ষার পর আজ বাংলাদেশ করোনার টিকা প্রয়োগ শুরু হলো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী উদ্যোগে এই ভ্যাকসিন আমদানি করতে পেরেছি। তার নেতৃত্বেই করোনার সময় বহু সংকট মোকাবিলা করতে সক্ষম হয়েছি। বিশ্বের মাঝে তিনি ব্যাপক প্রশংসিত হয়েছেন। তাই প্রধানমন্ত্রী আমাদের ‘ভ্যাকসিন হিরো’।

করোনা টিকার পার্শ্বপ্রতিক্রিয়া নিয়ে নেতিবাচক আলোচনার বিষয় স্বাস্থ্যমন্ত্রী বলেন, মানুষের মধ্যে এই নেতিবাচক মনোভাব দূর করতে পুলিশ, সাংবাদিক, ডাক্তার, নার্সসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষকে এই টিকা দেয়া হয়েছে। এখন যারা নেতিবাচক আলাপ-আলোচনা করেন তাদের করোনা টিকা দেয়া হবে। যাতে তারা সুস্থ থেকে সরকারের আরও বেশি সমালোচনা করতে পারেন।

কুর্মিটোলা জেনারেল হাসপাতালে বিভিন্ন শ্রেণি-পেশার ২৫ জনকে করোনা ভাইরাসের টিকা দেয়া হয়েছে। বুধবার (২৭ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই টিকাদান কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এফএ

RTV Drama
RTVPLUS