• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

৪ জুলাই থেকে লকডাউন ওয়ারীর একাংশ (ভিডিও)

আরটিভি নিউজ

  ৩০ জুন ২০২০, ১৭:৫৬
Part of the lockdown war from July 4
৪ জুলাই থেকে লকডাউন ওয়ারীর একাংশ

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) আওতাধীন ওয়ারী এলাকার কিছু সড়কসহ একাংশ লকডাউন করা হচ্ছে। করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে আগামী ৪ জুলাই থেকে ২১ দিনের জন্য এই এলাকা লকডাউন করা হবে।

ডিএসসিসির মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস মঙ্গলবার (৩০ জুন) নগরভবনে লকডাউন বাস্তবায়নে কেন্দ্রীয় ব্যবস্থাপনা কমিটির জরুরি সভা শেষে এ তথ্য জানান।

তিনি বলেন, আগামী ৪ জুলাই থেকে ২১ দিনের জন্য ওয়ারীর কিছু সড়ক লকডাউন করা হবে। আমরা এই বিষয়ক চিঠি পেয়েছি। আমাদের সকল প্রস্তুতি সম্পন্ন। জনগণ যেন আতঙ্কিত না হন, বিভ্রান্তিতে না পড়েন এবং ই-কমার্স প্রতিষ্ঠানগুলো যেন প্রয়োজনীয় পণ্য ওই এলাকার বাড়িতে বাড়িতে পৌঁছে দিতে পারে সেই কারণে কিছুটা সময় দেয়া হয়েছে। সবাই যেন প্রস্তুতি নিতে পারেন।

জানা গেছে, ডিএসসিসির আওতাধীন এলাকায় রেড জোন হিসেবে চিহ্নিত অঞ্চলগুলোর মধ্যে প্রথম লকডাউন হচ্ছে ওয়ারীর কয়েকটি সড়ক। যা দক্ষিণ সিটি করপোরেশন এলাকার ৪১ নম্বর ওয়ার্ডের মধ্যে পড়েছে। এ লকডাউন বাস্তবায়নে গতকাল সোমবার (২৯ জুন) সংশ্লিষ্ট মহলে চিঠি দেয়া হয়।

যেসব সড়ক লকডাউন হবে
চিঠিতে ওয়ারী এলাকার তিনটি প্রধান সড়ক এবং পাঁচটি গলিপথ লকডাউনের কথা বলা হয়েছে। প্রধান সড়কগুলোর মধ্যে রয়েছে টিপু সুলতান রোড, জাহাঙ্গীর রোড এবং জয়কালী মন্দির হতে বলধা গার্ডেন পর্যন্ত সড়ক। গলিপথগুলোর মধ্যে রয়েছে লারমিনি স্ট্রিট, ওয়ারী রোড, র‌্যাংকিন স্ট্রিট ও নবাবপুর রোড।

পি

মন্তব্য করুন

daraz
  • স্বাস্থ্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীর ওয়ারীতে আবাসিক ভবনে রেস্টুরেন্টে অভিযান
এবার ওয়ারীতে রেস্টুরেন্টে আগুন
ওয়ারীতে বহুতল ভবনে আগুন, ৯৯৯-এ কলে বহু লোক উদ্ধার 
ভোটের দিন লকডাউনের ডাক এবি পার্টির
X
Fresh