• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

১৩ মে যোগ দিচ্ছেন ৫০৫৪ জন নার্স

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ মে ২০২০, ২২:৪১
১৩ মে যোগ দিচ্ছেন ৫০৫৪ জন নার্স
ফাইল ছবি

বৈশ্বিক মহামারি করোনাভাইরাস মোকাবিলায় নতুন নিয়োগ দেয়া ৫ হাজার ৫৪ জন নার্স আগামী ১৩ কাজে যোগ দিচ্ছেন বলে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

আজ রোববার (১০ মে) রাষ্ট্রপতির আদেশক্রমে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মো. শাহাদাত হোসেন স্বাক্ষরিত এই প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, নতুন নিয়োগপ্রাপ্ত কর্মকর্তাগণকে আগামী ১৩ মে পূর্বাহ্ণে প্রধান কার্যালয়ে যোগদান পত্র দাখিল করতে হবে। এক্ষেত্রে ইতিপূর্বে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের ওয়েবসাইটে প্রকাশিত যোগদান পত্রের নমুনা অনুসরণ করতে বলা হয়েছে।

চাকরিতে যোগদানকৃত প্রত্যেককে ৩০০ টাকা মূল্যের নন-জুডিশিয়াল স্ট্যাম্পে এই মর্মে একটি বন্ড সম্পাদন করতে হবে যে, তিনি নিজের বা পরিবারের অন্য সদস্যের জন্য কোনও প্রকার যৌতুক নিবেন না এবং কোনও যৌতুক দিবেন না।

দ্য গভমেন্ট সার্ভেন্ট (কন্ডাক্ট) রুলস ১৯৭৯ এর ১৩(১) উপ-বিধি অনুযায়ী সকল স্থাবর অস্থাবর সম্পত্তির বিবরণ সম্বলিত একটি ঘোষণাপত্র প্রার্থীকে চাকরির যোগদানের সময় নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরে জমা দিতে হবে।

নিয়োগকৃত সিনিয়র স্টাফ নার্সগণ যোগদান পত্রের নমুনা, পুলিশ ভেরিফিকেশন ফরম, পিএমআইএস ফরম, নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের ওয়েবসাইট থেকে সংগ্রহপূর্বক প্রেরণ করে এবং সম্পদ বিবরণী সংক্রান্ত ইত্যাদি প্রস্তুত করে জমা দেবেন।

নিয়োগপ্রাপ্ত নার্সিং কর্মকর্তাগণ কর্তৃপক্ষের নির্দেশ মোতাবেক কোভিড-১৯ হাসপাতালে দায়িত্ব পালন করবে।

এমকে

মন্তব্য করুন

daraz
  • স্বাস্থ্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
আরও ৪৬ জনের শারীরে করোনা
X
Fresh