• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বিএসএমএমইউয়ে করোনা টেস্ট করাতে এসে বৃদ্ধের মৃত্যু

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ মে ২০২০, ০৮:৩৮
বিএসএমএমইউয়ে করোনা টেস্ট করাতে এসে বৃদ্ধের মৃত্যু
বিএসএমএমইউয়ের সামনে থেকে করোনা টেস্ট করাতে আসা বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) করোনা টেস্ট করাতে এসে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তার নাম আব্দুর রাজ্জাক। হাসপাতালের সামনে থেকে রোববার বিকেলে ওই বৃদ্ধের মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও বিএসএমএমইউ সূত্রে জানা যায়, রাজধানীর মোহাম্মদপুরের বাসিন্দা আব্দুর রাজ্জাক ছেলের সহায়তায় বিএসএমএমইউতে যান করোনা টেস্ট করাতে। ২ ঘণ্টা লাইনে দাঁড়িয়ে থাকার পর বিকেলে জানানো হয় ওই দিনের মতো করোনা টেস্টের নমুনা গ্রহণ শেষ। পরদিন আবার নেওয়া হবে। এ কথা শোনার কিছু সময় পর মাথা ঘুরে পড়ে যান ওই বৃদ্ধ। পরে তার ছেলের চিৎকারে অন্য মানুষ ছুটে এসে দেখেন মারা গেছেন তিনি।

আব্দুর রাজ্জাকের শরীরে করোনার উপসর্গ ছিল। তবে তিনি করোনায় মারা গেছেন কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। আজ (সোমবার) তার করোনা টেস্ট হবে।

উল্লেখ্য, দেশে গত ৮ মার্চ প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত করে আইইডিসিআর। তার ১০ দিন পর দেশে প্রথম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয় একজনের। এরপর প্রথম দিকে কয়েকজন করে নতুন আক্রান্ত রোগীর খবর মিললেও গত ক’দিনে লাফিয়ে লাফিয়ে বাড়ছে এ সংখ্যা। প্রাণঘাতী এই ভাইরাসের বিস্তার ঠেকাতে মানুষকে ঘরে রাখতে রাজপথের পাশাপাশি পাড়া-মহল্লায় টহল দিচ্ছে সশস্ত্র বাহিনী, র‌্যাব ও পুলিশ।
পি

মন্তব্য করুন

daraz
  • স্বাস্থ্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রেনের ধাক্কায় রাজমিস্ত্রীর মৃত্যু
শিক্ষা-সেবা-গবেষণায় প্রাধান্য দেবে বিএসএমএমইউ : নতুন উপাচার্য
অ্যানেস্থেসিয়ার ওষুধ বদলানোর নির্দেশ স্বাস্থ্য মন্ত্রণালয়ের
রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
X
Fresh