Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

করোনা ইউনিটে ২১ জেলায় ১৬২ জনের মৃত্যু

করোনা ইউনিটে ২১ জেলায় ১৬২ জনের মৃত্যু
ফাইল ছবি

করোনায় দেশে প্রতিদিনই বাড়ছে শনাক্ত ও মৃত্যুর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় দেশের ২১ জেলায় করোনা ও উপসর্গ নিয়ে ১৬২ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। বুধবার (৪ আগস্ট) আরটিভি নিউজের জেলা প্রতিনিধিদের পাঠানো খবরে বেলা ১টায় পর্যন্ত এ তথ্য জানা গেছে।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে সবচেয়ে বেশি মৃত্যু হয়েছে ময়মনসিংহ বিভাগে । সেখানে ২২ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও বরিশাল ১৬ জনের মৃত্যু হয়েছে।

এরপরই চট্রগ্রামে ১৬, চাঁদপুরে ১৫, রাজশাহী ১৪, বগুড়ায় ১৩, খুলনায় ৯ জন, কুমিল্লায় ৮, চুয়াডাঙ্গায় ৮, যশোর ৭, কুষ্টিয়ায় ৭, মানিকগঞ্জে ৪, নোয়াখালী, সুনামগঞ্জে, সাতক্ষীরা, মাগুরায়, মেহেরপুরে , নারায়ণগঞ্জে ৩ জন করে এবং দিনাজপুরে, কি‌শোরগ‌ঞ্জে ২ জন করে এবং ঝিনাইদহে ১ জন মারা গেছেন।

প্রসঙ্গত, ২০২০ সালের ৮ মার্চ দেশে প্রথম করোনাভাইরাস শনাক্ত হয় এবং এর ১০ দিন পর ১৮ মার্চ প্রথম এ ভাইরাসে আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়। ২০১৯ সালের ডিসেম্বরে চীন থেকে সংক্রমণ শুরু হওয়ার পর বিশ্বব্যাপী ছড়িয়েছে প্রাণঘাতী করোনাভাইরাস। গত বছরের ১১ মার্চ করোনাভাইরাস সংকটকে মহামারি ঘোষণা করে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও)।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS