• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

পাঁচ মাসে ৩১ বার করোনা পরীক্ষা, প্রতিবারই রিপোর্ট পজিটিভ

আন্তর্জাতিক ডেস্ক, আরটিভি নিউজ

  ২৭ জানুয়ারি ২০২১, ১২:৫২
Corona test 31 times in five months, each time the report is positive
পাঁচ মাসে ৩১ বার করোনা পরীক্ষা এই নারীর

অবিশ্বাস্য হলেও সত্যি। গত বছর ২৮ আগস্ট প্রথমবার করোনা পরীক্ষা করা হয়েছিল এক নারীর। তখন সে রিপোর্ট পজিটিভ আসায় পাঠানো হয়েছিল কোয়ারেন্টিনে। তারপর থেকে বিগত পাঁচ মাসে আরও ৩১ বার তার করোনা পরীক্ষা করানো হয় ভারতের রাজস্থানের বাসিন্দা ওই নারীর। আশ্চর্যের বিষয়, প্রতিবারই সেই রিপোর্ট পজিটিভ আসে। এই খবর জেনে অনেকেই অবাক হয়েছেন। এমনকি হতবাক চিকিৎসকরাও।

জানা গেছে, সারদা নামে ওই নারী রাজস্থানের ভরতপুরের বাঝেরা গ্রামের বাসিন্দা ছিলেন। কোভিড পজিটিভ হওয়ার পরই তাকে ভরতপুরের আরবিএম হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ওই মহিলার শারীরিক ও মানসিক পরিস্থিতি দেখার পর একজনকে সবসময় তার সঙ্গে রাখার সিদ্ধান্ত হয়। পরবর্তীতে তাকে কোয়ারেন্টিনে পাঠানো হয়।

কোয়ারেন্টিনে থাকার সময় পরপর ৩১ বার সারদার করোনা পরীক্ষা করা হয়। কিন্তু সবাইকে অবাক করে প্রত্যেকবারই করোনা রিপোর্ট পজিটিভ আসে। যা দেখার পর সবারই চক্ষু চড়কগাছ। এরপর ওই নারীকে পৃথক আইসোলেশনে রাখা হয়। কিন্তু তাতেও সুরাহা হয়নি। এমনকি হোমিওপ্যাথি, আর্য়ুবেদিক, অ্যালোপ্যাথিক– সমস্ত রকম ওষুধ প্রয়োগ করেও কোনও লাভ হয়নি। অবশ্য এই সময় কখনই তার স্বাস্থ্যের কোনও অবনতি হয়নি। শরীরে কোনও দুর্বলতাও দেখা যায়নি। তাতে আরও অবাক চিকিৎসকরা।

ওই মহিলাকে আপাতত জয়পুরের হাসপাতালে পাঠানোর সিদ্ধান্ত করা হয়েছে। সেখানেই তার চিকিৎসা হবে। ভরতপুরে এই মুহূর্তে নতুন করে কোনও করোনা আক্রান্ত নেই। কিন্তু একজন মহিলার বারংবার এই ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর রীতিমতো উদ্বেগ বাড়িয়েছে প্রশাসনের। চিকিৎসকদের কপালেও চিন্তার ভাঁজ।
পি

মন্তব্য করুন

daraz
  • স্বাস্থ্য এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাঁচ মাসেই হাফেজ তাহসিন
পাঁচ মাস পর নেতৃত্ব ফিরে পেলেন বাবর, যা বললেন আফ্রিদি
এশিয়া কাপের পাঁচ মাস পর পাকিস্তানের বিরুদ্ধে শ্রীলঙ্কার অভিযোগ
X
Fresh