• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

জাবিতে ভোক্তা সংগঠন ‘সিওয়াইবি’র নতুন কমিটি গঠন

আরটিভি নিউজ

  ২৭ মে ২০২২, ১১:৩৬
জাবিতে ভোক্তা সংগঠন ‘সিওয়াইবি’র নতুন কমিটি গঠন

বেসরকারি ভোক্তা অধিকার সংগঠন ‘কনশাস কনজ্যুমার্স সোসাইটি’র (সিসিএস) যুব শাখা ‘কনজ্যুমার ইয়ুথ বাংলাদেশ’র (সিওয়াইবি) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিক্স বিভাগের ৪৭ ব্যাচের শিক্ষার্থী মো. নাঈম ইসলামকে সভাপতি এবং একই বিভাগ ও ব্যাচের শিক্ষার্থী উম্মে মোতাহারা অনামিকাকে সাধারণ সম্পাদক করে আট সদস্যের কমিটি করা হয়েছে।

গত ২৪ মে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান অডিটোরিয়ামের সেমিনার রুমে অনুষ্ঠিত ‘ভোক্তা অধিকার সচেতনতা বিষয়ক’ সেমিনার শেষে কমিটি ঘোষণা করেন সিসিএসের উপদেষ্টা ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পরিচালক (উপ-সচিব) মনজুর মোহাম্মদ শাহরিয়ার। দায়িত্বপ্রাপ্তরা আগামী দুই সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।

শুক্রবার (২৭ মে) সংগঠন থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ঘোষিত কমিটিতে অন্যরা হলেন, সহসভাপতি মুহতাসিম মুনিম (পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিক্স- ৪৭) ও শাহরিনা তাসনীম মনামী (পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিক্স- ৪৭), যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর আহমেদ শুভ, (পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিক্স- ৪৭) ও সাকিবুল ইসলাম (লোক প্রশাসন- ৪৭), সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আরিফ সানা (ম্যানেজমেন্ট স্টাডিজ- ৪৮), কোষাধ্যক্ষ জহিরুল ইসলাম (গণিত বিভাগ-৪৮)।

ভোক্তা অধিকার সংগঠন সিসিএস দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভোক্তা অধিকার বিষয়ে সচেতন করতে প্রায় ৮ বছর ধরে কাজ করছে। বর্তমানে ৪২টি ক্যাম্পাসে সংগঠনটির শাখা রয়েছে। যার স্বেচ্ছাসেবী সংখ্যা প্রায় পাঁচ হাজার।

মন্তব্য করুন

daraz
  • ক্যাম্পাস এর পাঠক প্রিয়
X
Fresh