Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮
discover

কাওয়ালি আসরে হামলা: প্রতিবাদে বিক্ষোভ, জড়িতদের শনাক্তের দাবি

কাওয়ালি আসরে হামলা: প্রতিবাদে বিক্ষোভ, জড়িতদের শনাক্তের দাবি
ছবি: সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্র-শিক্ষক কেন্দ্রে (টিএসসি) অনুষ্ঠিত কাওয়ালি গানের আসরে হামলার প্রতিবাদে বুধবার রাতে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করেছে বামপন্থী সংগঠনের নেতাকর্মীরা। হামলায় জড়িতদের ৪৮ ঘণ্টার মধ্যে শনাক্ত করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ারও দাবি জানিয়েছেন তারা।

হামলার প্রতিক্রিয়ায় মিছিল শেষে বুধবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে প্রক্টর অফিসের সামনে এ দাবি জানান সংগঠনটির নেতাকর্মীরা।

ঢাবি ছাত্র ফ্রন্টের সভাপতি সালমান সিদ্দিকী বলেন, ছাত্রলীগের সন্ত্রাসীরা হামলা করে অনেককে আহত করেছে। প্রোগ্রাম বানচাল করেছে। এ বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগ দিনের পর দিন হামলা করেছে, প্রশাসন ব্যবস্থা না নেওয়ায় তাদের অত্যাচারের মাত্রা ছাড়িয়ে যাচ্ছে। প্রক্টর স্যারের কাছে দাবি জানাচ্ছি, ছাত্রলীগের যে সন্ত্রাসীরা টিএসসিতে হামলা চালিয়েছে, আগামী ৪৮ ঘণ্টার মধ্যে তাদের শনাক্ত করে ব্যবস্থা নেওয়া হোক। অন্যথায় আমরা ধরে নেব বিশ্ববিদ্যালয় প্রশাসন সন্ত্রাসীদের পক্ষ নিয়েছে।

এর আগে টিএসসির পায়রা চত্বরে আয়োজিত কাওয়ালি আসরে বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় হামলার ঘটনা ঘটে। এ সময় মঞ্চ ভাঙচুর করে একদল ছাত্র। পণ্ড হয়ে যায় অনুষ্ঠান। হামলায় অনুষ্ঠানে আসা শ্রোতা-দর্শক, আয়োজক ও সাংবাদিকসহ অন্তত ২০ জন আহত হন।

এসএস

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS