• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

অনলাইনে নয়, সশরীরেই ক্লাস হবে জবিতে

জবি সংবাদদাতা, আরটিভি নিউজ

  ১২ জানুয়ারি ২০২২, ১৮:২৫
অনলাইনে নয়, সশরীরেই ক্লাস হবে জবিতে
ফাইল ছবি

অনলাইনে নয় জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ক্যাম্পাসে সরাসরি ক্লাস-পরীক্ষা ও অন্যান্য শিক্ষা-কার্যক্রম চলমান রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

আজ বুধবার (১২ জানুয়ারি) বেলা আড়াইটার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হকের সভাপতিত্বে কনফারেন্স কক্ষে ‘ক্লাস গ্রহণ’-সংক্রান্ত বিষয়ে এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান সভায় উপস্থিত একাধিক ডিন ও চেয়ারম্যান।

সভায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, সব অনুষদের ডিন, সব ইনস্টিটিউট-এর পরিচালক, রেজিস্ট্রার, সব বিভাগের চেয়ারম্যান, প্রক্টর, পরিচালক (ছাত্র-কল্যাণ) ও পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের পরিচালক উপস্থিত ছিলেন।

সভা শেষে বিজ্ঞান অনুষদের ডিন রবীন্দ্রনাথ মণ্ডল জানান, ক্যাম্পাসেই ক্লাস গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী মাস থেকে নতুন ব্যাচ আসলে ফেব্রুয়ারির ১০ তারিখ থেকে ক্যাম্পাসেই ক্লাস নেওয়া হবে। এখন যেমন ক্যাম্পাসে ক্লাস-পরীক্ষা চলছে, ঠিক তেমনি চলবে। যদি সরকার থেকে কোনো ধরনের নির্দেশনা আসে লকডাউন বা এমন তখন আমরা বন্ধ করে দিয়ে অনলাইনে চলে যাব। এখন আমরা অনলাইনে যাব না। অনলাইন কোনো ভালো সমাধান না। সবার উপস্থিতিতে এটাই সিদ্ধান্ত হয়েছে যে, আমরা ক্যাম্পাসেই ক্লাস নেব। আজকের সভায় এই একটাই এজেন্ডা ছিল।

এসএস/টিআই

মন্তব্য করুন

daraz
  • ক্যাম্পাস এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন নামঞ্জুর
সাত দিনেও প্রতিবেদন দেয়নি তদন্ত কমিটি, যা বললেন অবন্তিকার মা
যৌন নিপীড়নের দায়ে জবির দুই শিক্ষকের শাস্তি
ডিবি অফিসে মুখোমুখি জবির দুই শিক্ষক, যা বললেন সেই ছাত্রী
X
Fresh