Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮

নোবিপ্রবি প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

নতুন কমিটি

২০২১-২২ সময়ের এক বছরের জন্য নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে ‘দৈনিক ভোরের দর্পণ’ পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি রাহীবুর রহমান (রাহি) সভাপতি এবং দৈনিক কালের কণ্ঠ পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শাহরিয়ার নাসের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বুধবার (২৩ জুন) দুপুরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে নতুন কমিটি প্রকাশ করে সংগঠনটি। সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. দিদার-উল-আলম, উপদেষ্টা ড. আনিসুজ্জামান রিমন ও সাহানা রহমান নতুন কমিটির অনুমোদন দেন। এসময় বিশ্ববিদ্যালয় উপাচার্য ও সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম প্রেসক্লাবের নতুন কমিটির নেতাদের অভিনন্দন জানিয়ে বিশ্ববিদ্যালয়ের স্বার্থে কাজ করার আহ্বান জানান।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি আজগর হোসেন (দৈনিক জাগো প্রতিদিন), যুগ্ম-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তানজিম (দি ডেইলি অবজারভার), প্রচার ও প্রকাশনা সম্পাদক সুমন খান (দৈনিক ভোরের কাগজ), অর্থ সম্পাদক শাফি মাহবুব (দৈনিক বাংলাদেশ বুলেটিন), দপ্তর সম্পাদক আজহারুল হক মিজান (আরটিভি অনলাইন) এবং কার্যকরী সদস্য কান্তা রায় তমা (দৈনিক আলোকিত প্রতিদিন)।

এসআর/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS