• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ১৫ লাখ টাকা দিলো ইবি

ইসলামী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১১ মে ২০২০, ০৯:৩৬
ইবি টাকা প্রধানমন্ত্রী
ছবি সংগৃহীত

করোনাভাইরাস পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রীর কল্যাণ ও ত্রাণ তহবিলে ১৫ লাখ টাকা দিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)। গতকাল রোববার ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার তেজগাঁও কার্যালয় ও গণভবনে অনুষ্ঠিত ভিডিও কনফারেন্সের মাধ্যমে চেক গ্রহণ করেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস।

চেক হস্তান্তর অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য দেন ইবি উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী। এ সময় তিনি উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহীনুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহাকে পরিচয় করিয়ে দেন। তিনি বিশ্ববিদ্যালয়কে ৫৩৭ কোটি টাকার মেগা প্রকল্প অনুমোদনের জন্য ইবি পরিবারের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

এছাড়া করোনা সঙ্কটকালীন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী কর্তৃক তহবিল গঠন করে দুঃস্থ-অসহায়দের পাশে দাঁড়ানো, কুষ্টিয়ার পিসিআর ল্যাবে করোনা টেস্টে বায়োটেকনোলজি ও জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের কারিগরি সহায়তা প্রদান, ক্যাম্পাস ও আশপাশের এলাকায় করোনা মোকাবিলায় সরঞ্জামাদি প্রদানসহ বিশ্ববিদ্যালয়ের গৃহীত বিভিন্ন কর্মকাণ্ডের কথা প্রধানমন্ত্রীকে অবহিত করেন ভিসি। এ সময় প্রধানমন্ত্রী উপাচার্যের বক্তব্য শুনে গৃহীত সব কর্মকাণ্ডে সন্তোষ প্রকাশ করেন।

জেবি/পি

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৯ মার্চ : ইতিহাসে আজকের এই দিনে
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২৯ মার্চ)
হুন্ডির মাধ্যমে তিন মাসে ৪০০ কোটি টাকা পাচার, গ্রেপ্তার ৫
টাইটানিকের সেই দরজা নিলামে যত টাকায় বিক্রি হলো
X
Fresh