• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বিনামূল্যের হ্যান্ড স্যানিটাইজার নিয়ে দরিদ্র মানুষের পাশে ছাত্র ইউনিয়ন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ মার্চ ২০২০, ১৭:২৮
ছাত্র ইউনিয়ন
ছাত্র ইউনিয়ন

নিম্ন আয়ের শ্রমজীবী মানুষ ও তাদের শিক্ষার্থী সন্তানদের জন্য বিনামূল্যে স্যানিটাইজার দিচ্ছে ছাত্র ইউনিয়ন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি ও সংগঠনটির পুরানা পল্টনের কার্যালয়ে এ নিয়ে অস্থায়ী ক্যাম্প খুলেছে সংগঠনটি। সংগঠনটি নিজেদের কর্মীদের বানানো এ পর্যন্ত কয়েক হাজার স্যানিটাইজার দরিদ্র মানুষের মাঝে বিতরণ করেছে।

এ বিষয়ে ছাত্র ইউনিয়নের সভাপতি মেহেদী হাসান নোবেল আরটিভি অনলাইনকে বলেন, করোনার এই সময়ে সবচেয়ে ঝুকিতে আছে বাংলাদেশের শ্রমজীবী মানুষ ও সাধারণ শিক্ষার্থীরা। কিন্তু প্রয়োজনীয় স্বাস্থ্যপণ্য কেনার সামর্থ্য তাদের নেই। এজন্য তাদের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছে ছাত্র ইউনিয়ন।

তিনি বলেন, গত কয়েকদিন ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকাসহ দেশের বিভিন্ন স্থানে বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হচ্ছে।

তিনি বলেন, হ্যান্ড স্যানিটাইজার তৈরী করতে বিপুল পরিমাণ অর্থের প্রয়োজন। এই অর্থ উত্তোলনে ছাত্র ইউনিয়ন গণতহবিল সংগ্রহের উদ্যোগ নিয়েছে। বিকাশ, রকেট, নগদ ও ব্যাংক একাউন্টে ছাত্র ইউনিয়নকে আর্থিক সহয়তা প্রদান করে দুস্থ মানুষ ও শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছে এই ছাত্রনেতা।

একইসঙ্গে জরুরি প্রয়োজনে তিনটি ফোন নম্বরও চালু করেছে ছাত্র ইউনিয়ন। এগুলো হলো- ০১৮১৪ ৩৫৫ ৬৩৭, ০১৬৮০ ১২৩ ৫২২, ০১৭৮৪ ৯৮৩ ৫৭৭।

এসজে

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাবি ছাত্র ইউনিয়ন সংসদের ৩২তম সম্মেলন ২৭-২৮ ফেব্রুয়ারি
X
Fresh