• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

টিফিনের টাকায় বঙ্গবন্ধুর প্রতিকৃতি বানাচ্ছেন শিক্ষার্থীরা

টেকনাফ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৪ মার্চ ২০২০, ১৬:৩৫
টিফিনের টাকায় বঙ্গবন্ধুর প্রতিকৃতি বানাচ্ছেন শিক্ষার্থীরা
টিফিনের টাকা জমিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতি বানাচ্ছেন স্কুল শিক্ষার্থীরা

উখিয়ায় টিফিনের টাকা জমিয়ে স্কুল প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতি বসাচ্ছে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা। কক্সবাজারের উখিয়া উপজেলার রুমখাঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩৩৫ জন শিক্ষার্থী এই উদ্যোগ গ্রহণ করেছেন। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে এই প্রতিকৃতি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হবে বলে জানিয়েছে স্কুল কর্তৃপক্ষ।

রুমখাঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন জানান, জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে স্কুলের ৩৩৫ জন শিক্ষার্থী টিফিনের তিন হাজার ৫০০ টাকা জমিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিটি বানানোর উদ্যোগ নেয়। শিক্ষার্থীদের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আশরাফ জাহান কাজলও এই উদ্যোগে সহযোগিতা করেন।

তিনি আরও জানান, দ্রুত বঙ্গবন্ধুর প্রতিকৃতি নির্মাণের কাজ শেষ হবে। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে আনুষ্ঠানিকভাবে এই প্রতিকৃতিটি উদ্বোধন করা হবে।

উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিকারুজ্জামান জানিয়েছেন, রুমখাঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের এই উদ্যোগ একটি দৃষ্টান্ত হয়ে থাকবে। এতে শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর প্রতি আরও আগ্রহ ও শ্রদ্ধা বৃদ্ধি পাবে।

এজে

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
বুয়েটে রাজনীতি চালু রাখার সিদ্ধান্তে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে নির্বাচন কমিশনের পুষ্পস্তবক অর্পণ
X
Fresh