• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

মধ্যরাতে দুর্ঘটনার কবলে ইবির বাস, শিক্ষকসহ আহত ৪০

ইবি প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১১:১৬
বাস ইবি দুর্ঘটনা
ইবিতে শিক্ষার্থীদের নিয়ে দুর্ঘটনাকবলিত ভাড়ায়চালিত বাস

মধ্যরাতে মারাত্মক দুর্ঘটনার কবলে পড়েছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বহনকারী ভাড়ায়চালিত একটি বাস।

গতকাল বৃহস্পতিবার রাত দেড়টার দিকে কুষ্টিয়ার বিত্তিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে গাড়িতে থাকা দুই শিক্ষক ও চালকসহ প্রায় ৪০ শিক্ষার্থী আহত হয়েছেন বলে জানা গেছে।

আহতদের মধ্যে বাসচালকের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন শিক্ষার্থীরা। তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে আহতদের কুষ্টিয়া সদর হাসপাতাল ও বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা জানান, গেলো বুধবার এগ্রি বিজনেস বিষয়ে ফিল্ড ওয়ার্কের জন্য বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট বিভাগের এমবিএ ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থীরা নওগাঁ যান। ফিল্ড ওয়ার্ক শেষে নওগাঁ থেকে রাজ মোটরস নামে ভাড়ায়চালিত বাসে করে শিক্ষার্থীরা রাতে ক্যাম্পাসের উদ্দেশে রওনা হয়। রাত দেড়টার দিকে বাসটির চালক বিত্তিপাড়া নামক এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা দেয়। এতে ট্রাকটি রাস্তার পাশের খাদে পড়ে যায় এবং বাসটি রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা খেয়ে সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এ সময় বাসটিতে থাকা শিক্ষক-শিক্ষার্থী ও ড্রাইভারসহ অন্তত ৪০জন আহত হন।

ঘটনার খবর পেয়ে পুলিশ, বিজিবি, ফায়ার সার্ভিস কর্মীদের সহায়তায় বাস ও ট্রাকচালকসহ ১২ জনকে কুষ্টিয়া সদর হাসপাতালে ও প্রায় ২৮ জনকে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে নিয়ে আসা হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা কেন্দ্রের উপ-প্রধান মেডিকেল অফিসার ডা. মো. পারভেজ হাসান আরটি অনলাইনকে জানান, আমাদের কাছে আসা শিক্ষক ও শিক্ষার্থীদের রাতেই চিকিৎসা দেওয়া হয়েছে। তাদের অনেকেই এখন সুস্থ। বেশ কয়েকজন ছাড়া সবাইকে রিলিজ দেওয়া হয়েছে।

জেবি

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তিতাসের এমডির বাসার সামনে ককটেল বিস্ফোরণ, আহত ১
পচা-বাসি খাবার রাখার অভিযোগ, রেস্টুরেন্টকে জরিমানা 
চুয়েট শিক্ষার্থী নিহতের ঘটনায় ঘাতক বাসচালক গ্রেপ্তার
রেললাইনে উঠে গেল বাস, প্রাণে বাঁচল হাজারও যাত্রী 
X
Fresh