logo
  • ঢাকা শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬

সেই এসএসসি’র উত্তরপত্রগুলো নিয়ে গেলেন পরীক্ষা নিয়ন্ত্রক

জামালপুর প্রতিনিধি, আরটিভি অনলাইন
|  ১২ ফেব্রুয়ারি ২০২০, ১৭:০৪
সেই এসএসসি’র উত্তরপত্রগুলো নিয়ে গেলেন পরীক্ষা নিয়ন্ত্রক
সিএনজিতে ফেলে যাওয়া এসএসসি বাংলা প্রথমপত্রের উত্তরপত্রগুলো বুঝে নেন ময়মনসিংহ শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মো. সামছুল ইসলাম। ছবি: আরটিভি অনলাইন

এসএসসি বাংলা প্রথমপত্র পরীক্ষার সেই ৫০টি উত্তরপত্র জামালপুর সদর থানা থেকে নিয়ে গেছেন ময়মনসিংহ শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক।

আজ বুধবার দুপুরে বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মো. সামছুল ইসলাম থানা থেকে বুঝে নেন। এর আগে সোমবার রাতে জামালপুর শহরের এক সিএনজি চালক উত্তরপত্রগুলো  তার সিএনজির ভেতরে পান।

জানা যায়, গত সোমবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যার পর শহরের ভোকেশনাল মোড়ে সিএনজিচালক জয়নাল আবেদীনের সিএনজিতে ময়মনসিংহ থেকে আসা একজন যাত্রী এসএসসি পরীক্ষার বাংলা প্রথমপত্রের উত্তরপত্রের একটি বান্ডিল ফেলে যান। পরে ওই সিএনজি চালক অন্য আরেকজন চালকের সহযোগিতায় উত্তরপত্রগুলো মঙ্গলবার রাত সাড়ে ৮টায় জামালপুর সদর থানায় সাধারণ ডায়েরি করে ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে জমা দেন। আর বিষয়টি জেলা প্রশাসককে জানানো হয়।

এরপর জামালপুরের জেলা প্রশাসক ময়মনসিংহ শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রকের সঙ্গে যোগাযোগ করে উত্তরপত্র পাওয়ার বিষয়টি অবহিত করেন। পরে পরীক্ষা নিয়ন্ত্রক জামালপুর সদর থানা থেকে উত্তরপত্রগুলো নিয়ে যান।

এ সময় ময়মনসিংহ শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক সামছুল ইসলাম জানান, জামালপুরের জেলা প্রশাসক বিষয়টি অবহিত করলে তিনি এসএসসি পরীক্ষার বাংলা প্রথমপত্রের উত্তরপত্রগুলো নিতে আসেন। তিনি বলেন, উত্তরপত্র বহনকারী শিক্ষকের বিরুদ্ধে দায়িত্ব অবহেলার অভিযোগে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এজে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • শিক্ষা এর সর্বশেষ
  • শিক্ষা এর পাঠক প্রিয়