logo
  • ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ৫ মাঘ ১৪২৭

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৯ ফেব্রুয়ারি ২০২০, ২০:২৯
আপডেট : ০৯ ফেব্রুয়ারি ২০২০, ২০:৪৪

নকলে সহযোগিতা না করায় পরীক্ষার্থীদের ওপর হামলা, আহত ১০

এসএসসি পরীক্ষা, হামলা,  আহত ১০
ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় এসএসসি পরীক্ষায় নকলে সহযোগিতা না করায় সৈয়দাবাদ এএস মনিরুল হক উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের ওপর হামলার অভিযোগ উঠেছে। এতে একটি বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ ৯ পরীক্ষার্থী আহত হয়েছেন। আহতদের মধ্যে দুই পরীক্ষার্থীকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।
 
রোববার (৯ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার গোপীনাথপুর শহীদ বাবুল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।
 
জানা যায়, আজ সকালে ইংরেজি দ্বিতীয়পত্রের পরীক্ষা চলাকালীন গোপীনাথপুর গ্রামের এক যুবক একই গ্রামের শহীদ বাবুল উচ্চ বিদ্যালয়ের এক পরীক্ষার্থীকে নকল সরবরাহের জন্য মনিরুল হক উচ্চ বিদ্যালয়ের এক পরীক্ষার্থীকে নির্দেশ দেন। তবে, সেই পরীক্ষার্থী সেটি পালন না করায় পরীক্ষা শেষে তাকে মারধর করা হয়। মারধরের বিষয়টি কেন্দ্র সচিবকে জানিয়ে বাড়ি ফেরার পথে আবারও হামলা চালায় শহীদ বাবুল উচ্চ বিদ্যালয়ের পরীক্ষার্থী ও বহিরাগতরা। এতে সৈয়দাবাদ এএস মনিরুল হক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ ৯ পরীক্ষার্থী আহত হন।

পরে খবর পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে কসবা ও ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠান। পরে সেখানে আহত সোনিয়া আক্তার ও সাবিকুন্নাহার নামের দুই পরীক্ষার্থীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় পাঠানো হয়ে।

এদিকে, হামলার ব্যাপারে কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুল আলম বলেন, দোষীদের আইনের আওতায় আনা হবে।

এজে

RTV Drama
RTVPLUS