• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

পরীক্ষার কেন্দ্রে দায়িত্বে অবহেলা: শিক্ষকের ১৫ দিনের কারাদণ্ড

টাঙ্গাইল প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬:১৫
পরীক্ষার কেন্দ্রে দায়িত্বে অবহেলা: শিক্ষকের ১৫ দিনের কারাদণ্ড
টাঙ্গাইল

টাঙ্গাইলের কালিহাতীতে এসএসসি পরীক্ষার কেন্দ্রে দায়িত্বে অবহেলার দায়ে এক শিক্ষককে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে পরীক্ষায় অসদুপায় অবলম্বের কারণে ৩ শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

আজ রোববার ভোকেশনাল শিক্ষার্থীদের গণিত পরীক্ষা চলাকালে উপজেলার তালেমন হযরত আলী মৎস্য ও প্রযুক্তি ইন্সটিটিউট কেন্দ্রে এ ঘটনা ঘটে।

জানা যায়, আজ এসএসসি ভোকেশনাল শিক্ষার্থীদের গণিত পরীক্ষায় উপজেলার তালেমন হযরত আলী মৎস্য ও প্রযুক্তি ইন্সটিটিউট কেন্দ্রে দায়িত্বে অবহেলার দায়ে আনোয়ারা হাসেম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল হামিদকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহরিয়ার রহমান। একই সঙ্গে পরীক্ষায় নকল করার অভিযোগে এলেঙ্গা বিএম কলেজ কেন্দ্রের এক জন পরীক্ষার্থী ও কালিহাতী সদরের কুষ্টিয়া টেক্সটাইল ভোকেশনাল ইন্সটিটিউট পরীক্ষা কেন্দ্রের দুই পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহরিয়ার রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন। এ সময় তিনি জানান, চলমান এসএসসি পরীক্ষা সুষ্ঠু ও নকল মুক্ত করতে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

এজে

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে ধর্ম নিয়ে কটূক্তি, শিক্ষক কারাগারে
জিআই স্বীকৃতি পেল টাঙ্গাইল শাড়িসহ ১৪ পণ্য 
টাঙ্গাইলে ব্যবসায়ীর ওপর হামলা-ছিনতাই, কিশোর গ্যাংকে ধরতে মরিয়া পুলিশ
পচা মাংস বিক্রি করায় ব্যবসায়ীকে জরিমানা
X
Fresh