• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নারায়ণগঞ্জে স্কুলের জানালা ভেঙে চুরি

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৭ ফেব্রুয়ারি ২০২০, ১৮:১১
নারায়ণগঞ্জে স্কুলের জানালা ভেঙ্গে চুরি

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিফা ইন্টারন্যাশনাল স্কুল নামে একটি শিক্ষাপ্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটেছে। আজ শুক্রবার ভোর সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। স্কুল কর্তৃপক্ষের দাবি, প্রতিষ্ঠানের সুনাম নষ্ট করতেই এ চুরির ঘটনা ঘটেছে।

জানা যায়, আজ সকালে প্রতিষ্ঠানটির তৃতীয়তলায় অবস্থিত ম্যানেজমেন্ট রুমের জানালার গ্লাস ভেঙে ভেতরে প্রবেশ করে বিভিন্ন সেলফের ড্রয়ারের তালা ভেঙে স্কুলের গুরুত্বপূর্ণ বিভিন্ন কাগজপত্র চুরি করে নিয়ে যায়। এ সময় রুমের বিভিন্ন টেবিলে ল্যাপটপ, প্রজেক্টর থাকলেও চোর সেগুলো না নিয়ে শুধুমাত্র স্কুল সংক্রান্ত গুরুত্বপূর্ণ বিভিন্ন ডকুমেন্ট নিয়ে যায়।

এ ব্যাপারে স্কুলের পরিচালক মো. আলমগীর হোসেন বলেন, কেউ উদ্দেশ্যমূলকভাবে আমাদের প্রতিষ্ঠানের ক্ষতি করতে এমন ঘটনা ঘটিয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে, স্কুলের সিসি টিভি ফুটেজে দেখা গেছে, রাত ৪:২১ মিনিটে ছাদ থেকে সিঁড়ি বেয়ে শার্ট-ফুলপ্যান্ট পরা আনুমানিক ২০ বছরের এক যুবক ভেতরে ঢুকে ম্যানেজমেন্ট রুমের দিকে যায়। কিছুক্ষণ পর বের হয়ে আবার সিঁড়ি বেয়ে ছাদের দিকে চলে যায়। এর কিছুক্ষণ পর একটি হাতল বিশিষ্ট কংক্রিটের পাথর হাতে নিয়ে ঐ যুবক ম্যানেজমেন্ট রুমের দিকে যায়। প্রায় আধা ঘণ্টা পর আবার বেরিয়ে যায় কিছু কাগজপত্র নিয়ে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি (অপারেশন) আজিজুর হক জানান, সকালে খবর পেয়ে ঘটনাস্থল পুলিশের একটি টিম পরিদর্শন করেন। স্কুলের সিসি টিভির ফুটেজ দেখে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এজে/পি

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
X
Fresh