• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

চবিতে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ, অনির্দিষ্টকালের অবরোধের ডাক

আরটিভি অনলাইন রিপোর্ট, চট্টগ্রাম

  ২২ জানুয়ারি ২০২০, ২১:৫৩
চবিতে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ, অনির্দিষ্টকালের অবরোধের ডাক
ফাইল ছবি।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতির পদত্যাগের দাবিতে বিশ্ববিদ্যালয়ে অনির্দিষ্টকালের জন্য অবরোধের ডাক দিয়েছে ছাত্রলীগের একটি উপপক্ষ।

আজ বুধবার (২২ জানুয়ারি) বিকেলে নিজেদের তিন কর্মীকে মারধরের ঘটনার প্রেক্ষিতে সন্ধ্যায় অবরোধের ডাক দেয় ছাত্রলীগের উপপক্ষ ‘বিজয়’।

ক্যাম্পাস সূত্রে জানা গেছে, আজ বিকেলে কেন্দ্রীয় খেলার মাঠে চুজ ফ্রেন্ডস উইথ কেয়ারের (সিএফসি) এক কর্মীকে মারধর করেন বিজয়ের কর্মীরা। এ ঘটনার জেরে বিকেল ৫টার দিকে সোহরাওয়ার্দী হলে গিয়ে বিজয়ের তিন কর্মীকে মারধর করেন সিএফসি’র নেতা-কর্মীরা। ঘটনা জানাজানি হলে বিজয়ের নেতা-কর্মীরা সোহরাওয়ার্দী এবং সিএফসি’র নেতা-কর্মীরা শাহ আমানত হলের সামনে জড়ো হন। এ সময় তাদের হাতে লোহার রড, লাঠিসোঁটা ও রামদা দেখা যায়। এ ছাড়া আহত অবস্থায় আবু বকর নামে বিজয়ের এক কর্মীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর মোহাম্মদ রিফাত রহমান বলেন, মাঠে কথা-কাটাকাটির জের ধরে এ ঝামেলা হয়েছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। যে কোনও ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে কর্তৃপক্ষ সচেতন রয়েছে।

এদিকে, অবরোধের বিষয়টি নিশ্চিত করেছেন বিজয়ের নেতা ও সাবেক সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইলিয়াস। তিনি জানান, অতর্কিতভাবে তাদের কর্মীদের ওপর হামলা চালিয়েছে সিএফসি। সিএফসি’র নেতা রেজাউল হকের নির্দেশে এই হামলা চালানো হয়। তাই রেজাউল হককে সভাপতির পদ থেকে বহিষ্কার ও হামলায় জড়িতদের শাস্তি না দেওয়া পর্যন্ত অবরোধ চলবে।

এজে

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
X
Fresh