• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কুর্মিটোলায় ধর্ষণের ঘটনাস্থলে ঢাবি শিক্ষার্থীদের বিক্ষোভ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ জানুয়ারি ২০২০, ১৮:৫৩
কুর্মিটোলায় ধর্ষণের ঘটনাস্থলে ঢাবি শিক্ষার্থীদের বিক্ষোভ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষণের ঘটনার প্রতিবাদে রাজধানীর কুর্মিটোলায় ঘটনাস্থলের সামনে মানববন্ধন করেছেন শিক্ষার্থীরা।

আজ রোববার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কয়েকটি বাসে করে শিক্ষার্থীরা ঘটনাস্থলে আসেন। তারা ব্যানার নিয়ে মানববন্ধন করেন। পরে তারা সড়ক অবরোধ করে অবস্থান নেন।

শিক্ষার্থীরা জড়ো হয়ে রাস্তায় শুয়ে পড়েন। ধর্ষণের ঘটনায় প্রতিবাদ ও ধর্ষককে গ্রেপ্তার এবং বিচারের দাবিতে শিক্ষার্থীরা নানা স্লোগান দেন।

রোববার ক্যাম্পাস থেকে বান্ধবীর বাসায় যাওয়ার পথে ওই ছাত্রী ধর্ষণের শিকার হন। এই ঘটনায় ক্যান্টনমেন্ট থানায় মামলা হয়েছে।

রোববার গভীর রাতে সহপাঠিদের সহায়তায় ওই ছাত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। তাকে হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। ওই ছাত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের একটি হলের আবাসিক শিক্ষার্থী।

এদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক চিকিৎসক বিভাগীয় প্রধান সোহেল মাহমুদ জানান, ওই ছাত্রীর শরীরে ধর্ষণের আলামত পাওয়া গেছে। ধর্ষক একাধিক কিনা তার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। তার গলায় নখের আঘাত পাওয়া গেছে।

তিনি বলেন, ওই শিক্ষার্থীর পায়েও আঘাতের চিহ্ন আছে। সেগুলো ধস্তাধস্তির চিহ্ন হতে পারে বা আশপাশের গাছের ডালপালায় লেগেও এমন হতে পারে।

এমকে

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খতনার সময় শিশুর পুুরুষাঙ্গ কেটে ফেলল হাজাম, ঢামেকে ভর্তি
যখন শুরু হবে মঙ্গল শোভাযাত্রা
রাজধানীতে মদপানে স্কুলশিক্ষার্থীর মৃত্যু
ঢাবিতে ঈদের জামাত সকাল ৮টায়
X
Fresh