• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বার্ষিক সাংস্কৃতিক সন্ধ্যা শুক্রবার

আরটিভি অনলাইন ডেস্ক

  ০৪ ডিসেম্বর ২০১৯, ১৭:৫৭
২৩তম বার্ষিক সাংস্কৃতিক সন্ধ্যা শুরু হবে শুক্রবার

প্রতি বছরের মতো এবারও সাংস্কৃতিক সন্ধ্যা উৎসবের আয়োজন করছে নর্থ সাউথ ইউনিভার্সিটি সাংস্কৃতিক সংগঠন। আগামী ৬ ও ৭ ডিসেম্বর এটি অনুষ্ঠিত হবে। এবারের অনুষ্ঠানের থিমের নাম ‘ক্যানভাস’। এ উপলক্ষে বিগত দেড় মাস ধরে সংগঠনের সদস্যরা এই অনুষ্ঠানকে সফল করার লক্ষে কাজ করে যাচ্ছে।

সাংস্কৃতিক অনুষ্ঠানের সফল করার লক্ষ্যে সংগঠনটির সদস্যরা প্রস্তুতির অংশ হিসেবে ব্যানার, ফেস্টুন ও বিভিন্ন বোর্ডের পাশাপাশি তৈরি করতে যাচ্ছে ২০ ফুট উচ্চতার সুবিশাল হ্যারী পটারের উড়ালপংখী ‘বাকবিক’ এবং সাথে থাকছে অপটিমাস প্রাইম এর অবয়ব। এছাড়াও থাকছে নান্দনিক টিকেট বুথ যার মাধ্যমে ৩, ৪ ও ৫ ডিসেম্বর শিক্ষার্থীদের কাছে টিকেট বিতরণ করা হবে।

দুইদিন ব্যাপী এই আয়োজন অনুষ্ঠিত হবে নর্থ সাউথ ইউনিভার্সিটির অডিটোরিয়ামে যার ধারণ ক্ষমতা প্রায় ১৫০০। অনুষ্ঠানের আয়োজকেরা জানিয়েছেন, শিক্ষকদের পাশাপাশি আনুষ্ঠানিকভাবে আমন্ত্রণ করা হয় বোর্ড অব ট্রাস্টির সকল সদস্যদের। তাছাড়া অনুষ্ঠানটি সার্বক্ষণিক পর্যবেক্ষণ করবেন স্টুডেন্ট এফেয়ার্স এর ডিরেক্টর মিস পারিসা শাকুর।

এ আয়োজনের পিছনে থাকা মানুষগুলো অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে এই অনুষ্ঠানকে বাস্তবে রূপ দেওয়ার জন্য কাজ করে যাচ্ছেন। সংগঠনের সদস্যদের কাছ থেকে এইস এর অনুভূতি জিজ্ঞেস করায় তারা বলে ‘এইস হলো আমাদের কাছে একটা স্বপ্নের মত, এই স্বপ্নকে বাস্তবে রূপ দিতেই আমরা সবাই চেষ্টা চালিয়ে যাচ্ছি।’ (বিজ্ঞপ্তি)

এজে

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বউয়ের সঙ্গে জোভানের ভিডিও ভাইরাল
X
Fresh