• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

নোবিপ্রবি’র ছাত্রী হলে ভূত আতঙ্ক

নোবিপ্রবি প্রতিনিধি, আরটিভি অনলাইন

  ০৭ নভেম্বর ২০১৯, ১২:২৭
ভূত আতঙ্ক ছাত্রী
প্রতীকী ছবি

কথায় আছে ‘যেখানে বাঘের ভয় সেখানে সন্ধ্যা হয়’। তবে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) সন্ধ্যায় নয় ভূতের আতঙ্ক শুরু হয় মধ্যরাতে।

ভূত নিয়ে রীতিমতো আতঙ্কে রয়েছেন নোবিপ্রবিতে সদ্য চালু হওয়া বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের ছাত্রীরা। আতঙ্কে রাত কাটছে এখানকার আবাসিক শিক্ষার্থীদের।

কিছুদিন আগে এই হলের ক্যান্টিনবয় বাপ্পী ও বাবুর্চি রিপন ভয়ে হল ছেড়ে চলে যান।

জানা যায়, ভূত আতঙ্কই ছিল তাদের যাওয়ার মূল কারণ। যাওয়ার আগে ক্যান্টিনবয় বাপ্পী হলে ভূত আছে বলে সবাইকে জানান। পরে আতঙ্কগ্রস্ত হয়ে ক্যান্টিন বাবুর্চি রিপনকে নিয়ে হল ছাড়ে সে।

ভূত আতঙ্কের খবর জানতে পেরে বঙ্গমাতা হলের প্রভোস্ট মো. শাহীন কাদির ভূঁইয়া গেল পাঁচ নভেম্বর মৌলবী ডেকে হলে মিলাদ ও দোয়ার ব্যবস্থা করেন। হলের সব শিক্ষার্থীই যখন বিষয়টি জানতে পারে তখন সবার মধ্যে আতঙ্ক আরও বেশি করে ছড়িয়ে পড়ে।

বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা হলের আবাসিক শিক্ষার্থী প্রমি রহমান বলেন, হলে ভূত আছে এমন গুঞ্জন ভাসছে বেশ কিছুদিন ধরে। কিন্তু সবাই তেমন আতঙ্কগ্রস্ত ছিল না। হলে মৌলবী এনে দোয়া ও মিলাদ পড়ানোর পর সকলেই বিষয়টি জানে। তারপর থেকে আতঙ্ক আরও বেড়ে যায়।

---------------------------------------------------------------------
আরও পড়ুন : জাবিতে আন্দোলনকারীদের বিক্ষোভ চলছে
---------------------------------------------------------------------

এ বিষয়ে হল প্রভোস্ট মো. শাহীন কাদির ভূঁইয়া আরটিভি অনলাইনকে বলেন, কারও রুমের সামনে অন্য রুমের কেউ হাঁটলেও তারা ভয় পেয়ে যায়। শিক্ষার্থীদের এমন আতঙ্কের কথা জানতে পেরে আমরা হলে মৌলবী ডেকে মিলাদ ও দোয়ার ব্যবস্থা করেছি।

জেবি

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁদপুরে কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
এক ম্যাচে ৩১ গোল হজম করার অনুভূতি জানালেন গোলকিপার
নতুন আর কোনো ব্যাংককে আপাতত একীভূত করা হচ্ছে না
স্কুলছাত্রীকে তিন দিন আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণ
X
Fresh