হাতে হাত ধরে পথচলা শুরু ভারতেশ্বরী হোমস অ্যালামনাই অ্যাসোসিয়েশনের

প্রকাশ | ২৯ জুলাই ২০১৯, ১৩:৩১ | আপডেট: ২৯ জুলাই ২০১৯, ১৬:১১

আরটিভি অনলাইন ডেস্ক
ভারতেশ্বরী হোমস আলামনাই অ্যাসোসিয়েশনের সদস্যরা

পরস্পরের প্রতি শ্রদ্ধা, ভালোবাসা, সহনশীলতা ও সুন্দর দৃষ্টিভঙ্গি রাখার পাশাপাশি একে অপরের হাত ধরে পথচলার প্রত্যয় নিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো ভারতেশ্বরী হোমস অ্যালামনাই অ্যাসোসিয়েশন। দেশের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ভারতেশ্বরী হোমসের এসএসসি ১৯৬০ ব্যাচ থেকে শুরু করে ২০১৩ ব্যাচের পুরনো ছাত্রীদের সংগঠন এটি। এ উপলক্ষে শনিবার (২৭ জুলাই) বিকালে বারিধারা কসমোপলিটন ক্লাবে সমবেত হন তাদের অনেকে।

ভারতেশ্বরী হোমসের ছাত্রী বা শিক্ষকদের মধ্যে প্রয়াত ও উপস্থিত সদস্যদের হারানো প্রিয়জনদের উদ্দেশে এক মিনিট নীরবতা পালনের মধ্য দিয়ে শুরু হয় সভা। এরপর সাবেক ছাত্রীরা নিজেদের পরিচয় তুলে ধরেন। এরপর ছিল স্মৃতিচারণমূলক বক্তব্য।

সভায় উল্লেখ করা হয়– ভারতেশ্বরী হোমস অ্যালামনাই অ্যাসোসিয়েশন সম্পূর্ণ অরাজনৈতিক, অলাভজনক ও সামাজিক সংগঠন। এর মূল উদ্দেশ্য সব অ্যালামনাইয়ের মধ্যে পারস্পরিক বন্ধন সুদৃঢ় করা।

সংগঠন গড়ার উদ্যোগের প্রশংসা করে পৃথক ভিডিও বার্তা দেন ভারতেশ্বরী হোমসের সাবেক অধ্যক্ষা ও কুমুদিনী ওয়েল ফেয়ার ট্রাস্টের পরিচালক প্রতিভা মুত্সুদ্দি, সাবেক অধ্যক্ষা ও সাবেক ছাত্রী মিস নেসা, উপাধ্যক্ষ মিস্টার কিবরিয়া ও সিনিয়র শিক্ষিকা হেনা সুলতানা।

অনুষ্ঠানে আরও ছিলেন ভারতেশ্বরী হোমসের সাবেক ছাত্রী অভিনেত্রী অরুণা বিশ্বাস ও অভিনেত্রী কংকন। শুভেচ্ছা বার্তা দিয়েছেন সাবেক ছাত্রী অভিনেত্রী আফসানা মিমি।

সি/