logo
  • ঢাকা রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

ছাত্রলীগ সভাপতিকে ‘সন্ত্রাসী’ দাবি করে ছবি তুললেন না অরণি

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১২ মার্চ ২০১৯, ২২:৩৪ | আপডেট : ২৭ মার্চ ২০১৯, ১৫:০১
ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে পরাজিত সহ-সভাপতি (ভিপি) প্রার্থী মো. রেজওয়ানুল হক চৌধুরী শোভনের সঙ্গে স্বতন্ত্র জোটের ভিপি পদপ্রার্থী অরণি সেমন্তি খানের কথোপকথনের একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

bestelectronics
ডাকসুর নব নির্বাচিত ভিপি নুরুল হক নুরের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের পর স্বতন্ত্র জোট থেকে ভিপি পদে প্রতিদ্বন্দ্বিতাকারী অরণির সঙ্গে হাত মেলান। এসময় শোভনের সঙ্গীরা অরণির সঙ্গে একত্রে ছবি তুলতে চাইলে রাজি হননি তিনি। 

উল্টো অরণি বলেন, সন্ত্রাসীর সঙ্গে ছবি তুলি না। বিব্রত শোভন সঙ্গে সঙ্গেই চলে যান। অরণি ও শোভনের আলাপচারিতার এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে ভাইরাল হচ্ছে।

ভিডিওতে দেখা যায়- রোকেয়া হলে ভোট গ্রহণকালে হামলার জন্য সেমন্তির পাশ থেকে কেউ একজন শোভনকে দায়ী করে কথা বলছিলেন।

এসময় শোভনের পাশ থেকে একজন প্রস্তাব করে বলেন, ভাই, আপনাদের একটা ছবি...। কিন্তু অরণি তা প্রত্যাখ্যান করে বলেন, না, এই লোক কালকে রোকেয়া হলে বলছে- এদের ধরে মারো। এই লোকের সঙ্গে ছবি তুলবো না। সন্ত্রাসীদের সঙ্গে ছবি তুলি না। এসময় ছাত্রলীগ সভাপতিকে চলে যেতে দেখা যায়।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে ভিপি নির্বাচিত হয়েছেন কোটা সংস্কার আন্দোলনের নেতা নুরুল হক নুর। জিএস পদে জয়লাভ করেছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। এছাড়া এজিএস নির্বাচিত হয়েছেন ঢাবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন।

সোমবার (১১ মার্চ) রাত ৩টা ১৭ মিনিটে বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবন মিলনায়তনে এ ফলাফল ঘোষণা করেন উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

এসএস

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়