• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

জবিতে ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় মামলা, অস্ত্রসহ গ্রেপ্তার ২

জবি সংবাদদাতা

  ১৯ ফেব্রুয়ারি ২০১৯, ১৯:০৬
ছবি-সংগৃহীত

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে(জবি) ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় চারজনের নাম উল্লেখ করে মামলা দিয়েছে কোতয়ালী থানা পুলিশ।

আসামীরা হলেন, জবি ছাত্রলীগের স্থগিত কমিটির সভাপতি তরিকুল ইসলামের একান্ত আস্থাভাজন কর্মী তরিকুল ইসলাম রিমন অরফে ছোট তরিকুল, সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেলের একান্ত আস্থাভাজন কর্মী কামরুল ইসলাম, বিদ্রোহী গ্রুপের ছাত্রলীগ নেতা হাসান আহমেদ খান ও অপরজন ছাত্রলীগের স্থগিত কমিটির সহ-সভাপতি আশরাফুল ইসলাম টিটন।

সোমবার উল্লেখিত চার ছাত্রলীগ নেতা ছাড়াও অন্তত আরও ১০০ থেকে ১২০ জনকে অজ্ঞাতনামা রেখে মামলাটি করা হয়েছে। কোতয়ালী থানার উপ পরিদর্শক খালিদ শেখ বাদী হয়ে মামলাটি করেন।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম মশিউর রহমান পিপিএম সাংবাদিকদের মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে মঙ্গলবার বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল বডির সহযোগীতায় ক্যাম্পাসে অভিজান চালিয়ে অস্ত্রসহ দুই ছাত্রলীগ কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন জবি বাংলা বিভাগের ১৩ ব্যাচের শিক্ষার্থী নাঈম আল অদম্য, রসায়ন বিভাগের ১৩তম ব্যাচের আবু সায়েম। এসময় লাটি, লোহার রডসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তারের বিষয়টি স্বীকার করে কোতয়ালী থানার ওসি তদন্ত মওদূত হাওলাদার বলেন, যাদেরকে গ্রেপ্তার করা হয়েছে তাদেরকে আদালতে উঠানো হয়েছে। যারা এখনো বাইরে তাদের গ্রেপ্তারের প্রস্তুতি চলছে।

এ বিষয়ে লালবাগ বিভাগের ডিসি ইব্রাহীম খান বলেন, পুলিশ বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে কথা না বলে ক্যাম্পাসে যায় না। তারপরও ছাত্রলীগের সংঘর্ষের ঘটনায় মামলা নিয়েছি আমরা।

আরো পড়ুন:

এসএস

মন্তব্য করুন

daraz
  • শিক্ষা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঢাবিতে ছাত্রলীগের ‘গেস্টরুমে’ অচেতন শিক্ষার্থী, তদন্ত কমিটি গঠন
রুমা ছাত্রলীগ সভাপতি ভান মুন নোয়াম বমকে বহিষ্কার
তীব্র তাপদাহে কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলো ছাত্রলীগ
হেলিকপ্টারে বউ আনলেন ছাত্রলীগ নেতা
X
Fresh